বিনোদন প্রতিবেদক

  ৩১ মে, ২০২০

সামাজিক দূরত্ব মেনে চলতে হবে অধরা খান

করোনার ভয়াল থাবায় বিশ্বে প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। একই বাস্তবতা আমাদের দেশেও। এই সময় তারকারাও ঘরেই থাকছেন। লকডাউনের পর থেকেই ঘরে বন্দি চলতি সময়ের আলোচিত চিত্রনায়িকা অধরা খান। ঘরে থেকেই করোনা সচেতনতার বার্তা দিচ্ছেন তিনি। পাশাপাশি নি¤œআয়ের মানুষের দিকেও সহযোগিতার হাত বাড়িয়েছেন। এবার অন্যরকম এক ঈদ কাটিয়েছেন এ নায়িকা।

এ বিষয়ে অধরা বলেন, লকডাউনের পর থেকে বাসাতেই আছি। বের হইনি তেমন। ঈদের দিনও বাসায় ছিলাম। সন্ধ্যায় গাড়ি নিয়ে একটি চক্কর দিয়ে বাসায় চলে এসেছি। আসলে এই সময় বাসায় থাকার বিকল্প নেই। তাই বাসাতেই থাকছি। অনেক সিনেমা দেখছি, বই পড়ছি। প্রতিদিন ইয়োগা করছি। ফিটনেস ঠিক রাখার চেষ্টা করছি। এভাবেই সময় কাটছে।

অধরা আরো বলেন, স্বাভাবিক জীবনটাকে মিস করছি। চেষ্টা করছি, বাসায় থাকতে যেন বোরিং না লাগে। সাধারণ ছুটি শেষ হয়েছে ৩০ মে থেকে। কিন্তু এ কারণে নিয়মকানুন থেকে বের হয়ে আসা চলবে না। সামাজিক দূরত্ব মেনেই চলতে হবে। কারণ করোনা আক্রান্তের সংখ্যা এখনো বাড়ছে। এই সময়ে নি¤œআয়ের মানুষ বিপাকে পড়েছে বেশি। সাধারণ ছুটি শেষ হলেও তাদের খারাপ অবস্থা কাটিয়ে উঠতে সময় লাগবে। আমি চেষ্টা করেছি, এই শ্রেণির মানুষের পাশে দাঁড়াতে। আমি সবাইকে অনুরোধ করব, যতটুকু সম্ভব নি¤œআয়ের মানুষের পাশে দাঁড়ান। আর যে যে নিয়মের কথা বলা হচ্ছে সেসব ঠিকভাবে পালন করতে হবে। বাইরে গেলে মাস্ক ব্যবহার করতে হবে। হাঁচি-কাশি এলে টিস্যু ব্যবহার করতে হবে। না হলে কনুই ব্যবহার করতে হবে। আর যতটুকু সম্ভব বাসায় থাকতে হবে। করোনা আমাদের সবাইকে একহয়ে মোকাবিলা করতে হবে। তাহলেই এই অদৃশ্য শত্রুকে পরাজিত করতে পারব আমরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close