বিনোদন প্রতিবেদক

  ২৯ মে, ২০২০

মুক্ত হয়ে বাঁচতে চাই : মৌসুমী হামিদ

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। ছোট ও বড় দুই পর্দাতেই এ অভিনেত্রীর সমান বিচরণ। কিন্তু করোনাভাইরাসের কারণে সবার মতো তিনিও ঘরবন্দি হয়ে আছেন। কষ্টকর এই সময় প্রসঙ্গে তিনি বলেন, সত্যি এই দিনগুলো অনেক কঠিনভাবে পার হচ্ছে। আমাদের সব কিছু লাইট ক্যামেরাতে। সেখান থেকে আজ আমরা অনেক দূরে আছি। জানি না কবে স্বাভাবিকভাবে আবার কাজ করতে পারব।

এরই মধ্যে এই অভিনেত্রী একটি শর্টফিল্মে অভিনয় করেছেন। এটির গল্প লিখেছেন তিনি নিজেই। এ বিষয়ে তিনি বলেন, ৬৩ দিন পর শুটিং করেছি। বাসাতেই করেছি এ শুটিং। একটি মেয়ের একাকিত্বের ওপর এটির গল্প। নিজের গল্পে নিজেই অভিনয় করেছি। আর এটির নির্দেশনায় আছেন রওনক হাসান। অনেক দিন পর এভাবে শুটিং করতে পেরে ভালো লাগছে। বাসায় মোবাইল ক্যামেরায় এটির দৃশ্যধারণ করেছি।

বাসায় ঘরবন্দি সময় নিয়ে এ অভিনেত্রী বলেন, নাটক-ফিল্ম দেখে, রান্না করে সময় পার করছি। এছাড়া ঘুমতো আছেই। মৌসুমী হামিদ ঈদ নিয়েও কথা বলেন। তিনি বলেন, ঈদের মতো একটি দিনেও আমাদের এবার ঘরবন্দি হয়ে থাকতে হয়েছে। বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন কারো বাসায় যেতে পারিনি। কেউ বাসায় আসতেও পারেননি। এমন ঈদের আনন্দ আমরা কেউ চাইনি। মুক্ত হয়ে বাঁচতে চাই।

এদিকে ঈদ আয়োজনে বিভিন্ন চ্যানেলে এই অভিনেত্রীর নতুন-পুরোনো বেশ কয়েকটি নাটক প্রচার হচ্ছে। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘গোর’ শিরোনামের একটি চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন গাজী রাকায়েত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close