বিনোদন প্রতিবেদক

  ২০ এপ্রিল, ২০২০

ডিজিটাল প্ল্যাটফর্মে আসছে ‘কাঠবিড়ালী’

নিয়ামুল মুক্তার প্রথম চলচ্চিত্র ‘কাঠবিড়ালী’। ১৭ জানুয়ারি মুক্তি পেয়ে দেশের বেশ কয়েকটি সিনেমা হলে চলছিল। দেখানো হয়েছে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও চলচ্চিত্র উৎসবে। ভিন্ন স্বাদের গল্পের কারণে দর্শকরা লুফে নেয় চলচ্চিত্রটি। প্রশংসিত হয় এর গল্প ও নির্মাণ শৈলী। তবে অনেক দর্শকই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে পারেননি। তাদের সে আগ্রহ মিটাতে ‘কাঠবিড়ালী’ এবার উন্মুক্ত করা হচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে। আগামী ২৪ এপ্রিল থেকে সিনেমাটি দেখা যাবে ভারতীয় ভিডিও প্ল্যাটফর্ম ‘হইচই’-এ।

পরিচালক নিয়ামুল মুক্তা বলেন, ‘আমরা আশা করছি দর্শকরা ডিজিটাল প্ল্যাটফর্মেও সিনেমাটি আগ্রহ নিয়ে দেখবেন। তাদের ভালোবাসার কারণে আমরা এতদূর আসতে পেরেছি।’ মুক্তা জানালেন তারা খুব শিগগিরই ‘কাঠবিড়ালী’ টেলিভিশন চ্যানেলেও মুক্তি দিবেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘একটি টেলিভিশন চ্যানেলের সঙ্গে আমাদের প্রাথমিকভাবে কথা ছিল সিনেমাটি এ রোজার ঈদে মুক্তি দেওয়ার। কিন্তু করোনাভাইরাসের কারণে আমাদের দুই পক্ষের মধ্যকার আনুষ্ঠানিক চুক্তির কাগজে স্বাক্ষর হয়নি। তাছাড়া করোনাভাইরাসের লকডাউনের কারণে চ্যানেল কর্তৃপক্ষ চিন্তা করছে রোজা ঈদে নাকি কোরবানির ঈদে সিনেমাটি চালাবে। সবকিছু ঠিক হলে আমরা জানিয়ে দিব।’

তাসনিমুল তাজের চিত্রনাট্য এবং নিয়ামুল মুক্তার রচনা ও পরিচালনায় ২০১৭ সালের ২ মার্চ শুরু হয় কাঠবিড়ালী চলচ্চিত্রের শুটিং। নানা ধাপে টানা দুই বছর চিত্রায়ণের পর মুক্তি পেয়েছে সিনেমাটি। এতে অর্চিতা স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করেছেন আসাদুজ্জামান আবীর ও সাইদ জামান শাওন। আরো অভিনয় করেছেন শাহরিয়ার ফেরদৌস, শিল্পী সরকার, হিন্দোল রায়, এ কে আজাদ, তানজিনা রহমান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close