বিনোদন প্রতিবেদক

  ১৬ এপ্রিল, ২০২০

প্লিজ ঘরে থাকুন : মাহি

করোনাভাইরাসে বিশ্বের বিভিন্ন দেশে মৃত্যুর মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। দেশের মানুষও আজ ঘরবন্দি। বাড়ছে আক্রান্তের সংখ্যা। থেমে নেই মৃত্যু। এমন পরিস্থিতিতে দেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ঘরবন্দি দিনযাপন করছেন। এই ভাইরাসের কবল থেকে বাঁচতে সাধারণ মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন মাহি। গত ২৫ দিন ধরে ঘরবন্দি রয়েছেন এই জনপ্রিয় নায়িকা। ঘরে বসেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের নানা সচেতনতামূলক বার্তা দিচ্ছেন। প্রত্যেককে বাড়িতে নিরাপদে থাকার কথা বলছেন।

এ ব্যাপারে মাহি বলেন, দিন দিন যেন আতঙ্ক বেড়েই চলছে। এর ভবিষ্যৎ কি হবে, তা আমরা কেউই জানি না। বাইরে বের হলেই মরণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আশঙ্কা থেকে যায়। এই পরিস্থিতিতে সবার ঘরে অবস্থান করাটাই বুদ্ধিমানের কাজ হবে। আমি সবাইকে অনুরোধ করব, প্লিজ ঘরে থাকুন। কারণ এই ভাইরাস থেকে বাঁচতে এর বিকল্প নেই।

মাহি বলেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাসা থেকে বের হব না। কাজের মানুষদের অনেক আগেই ছুটি দিয়ে দিয়েছি। বাসার সব কাজ নিজেই করছি। আগে খুব একটা খবর দেখা হতো না, এখন দিন-রাত খবর দেখছি। করোনার আপডেট জানার চেষ্টা করছি। এভাবেই কাটছে সময়। বিশ্বব্যাপী আতঙ্ক সৃষ্টি করা এবং লাখ মানুষের প্রাণ কেড়ে নেওয়া ভয়াবহ এই ভাইরাস থেকে একমাত্র সৃষ্টিকর্তার রহমত ছাড়া বাঁচা সম্ভব নয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close