করোনা তহবিলের জন্য গাগার সঙ্গে শাহরুখ-প্রিয়াঙ্কা

প্রকাশ : ১২ এপ্রিল ২০২০, ০০:০০

বিনোদন ডেস্ক

মহামারি করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ তহবিল গঠনে এগিয়ে এসেছেন মার্কিন সংগীতশিল্পী লেডি গাগা। ‘ওয়ান ওয়ার্ল্ড : টুগেদার অ্যাট হোম’ নামে বৈশ্বিক ভার্চুুয়াল কনসার্ট তত্ত্বাবধান করবেন ৩৪ বছর বয়সি এই তারকা। এর মাধ্যমে বিশ্বস্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) জন্য অর্থ তহবিল সংগ্রহ করা হবে।

চমকপ্রদ তথ্য হলো নিজ দেশ ভারতে দুই হাত ভরে দান করার পর এবার গ্লোবাল সিটিজেনের এই আয়োজনে অংশ নেবেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া।

আগামী ১৮ এপ্রিল বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও ডিজিটাল নেটওয়ার্কে সরাসরি প্রচার হবে অনুষ্ঠানটি। এতে গান-বাজনার পাশাপাশি থাকবে চিকিৎসক, নার্স ও বিশ্বের বিভিন্ন প্রান্তের কয়েকটি পরিবারের সত্যিকারের অভিজ্ঞতা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন স্টিফেন কোলবার্ট, জিমি ফ্যালন ও জিমি কিমেল।

শুধু শাহরুখ-প্রিয়াঙ্কাই নন, অনুষ্ঠানে আরো থাকবেন স্যার এলটন জন, স্যার পল ম্যাককার্টনি, স্টিভি ওয়ান্ডার, গ্র্যামির ইতিহাস কন্যা বিলি আইলিশ ও তার ভাই ফিনিয়াস, সাতবার গ্র্যামি জয়ী গায়িকা অ্যালানিস মরিসেট, কেসি মাসগ্রেভস, লিজো, গায়ক আন্দ্রেয়া বোসেলি, জন লিজেন্ড, কিথ আরবান, পার্ল জ্যাম ব্যান্ডের এডি ভেডার, গ্রিন ডে ব্যান্ডে বিলি জো আর্মস্ট্রং, কোল্ডপ্লে ব্যান্ডের ক্রিস মার্টিন, র‌্যাপার বার্না বয়, মালুমা, জে বালবিন, চীনা পিয়ানো শিল্পী ল্যাং ল্যাং, অভিনেত্রী কেরি ওয়াশিংটন, অভিনেতা ইড্রিস অ্যালবা ও তার স্ত্রী সাবরিনা অ্যালবা এবং ফুটবলার ডেভিড বেকহাম।

 

"