এটিএম-শবনমের বিশ্বাস সুদিন আবার আসবেই

প্রকাশ : ১১ এপ্রিল ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান দীর্ঘদিন অসুস্থ থাকার পর চিকিৎসা শেষে কিছুদিন আগে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। এ্যাপোলো হাসপাতাল কাছে ছিল বিধায় মাঝে বেশকিছু দিন রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় মেয়ে কোয়েলের বাসায় থেকেই চিকিৎসা নিয়েছিলেন। পরে আবার অসুস্থ হয়ে যাওয়ার কারণে তাকে রাজধানীর শাহবাগের পিজি হাসপাতালে নিতে হয়। সেখান থেকে মোটামুটি সুস্থ হয়ে তিনি রাজধানীর

সূত্রাপুরে তার নিজ বাসাতে ফিরে যান। সেখানেই তিনি

এখন সুস্থ আছেন, ভালো আছেন। করোনাভাইরাসের এই সময়ে বাসাতে বাইরের লোক একেবারেই প্রবেশ নিষেধ।

এ টি এম শামসুজ্জামান বলেন, আলহামদুলিল্লাহ, আমি এখন সুস্থ আছি। কিন্তু দেশের মানুষতো ভালো নেই, পৃথিবীর মানুষতো ভালো নেই। করোনায় হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। আগামীতে যে কী হবে একমাত্র মহান আল্লাহই জানেন। আমি সবার জন্য দোয়া করি, আল্লাহ যেন সবাইকে হেফাজতে রাখেন। আমার বিশ^াস করোনার এই বিপর্যস্ত অবস্থা পেরিয়ে আমাদের জীবনে নিশ্চয়ই সুদিন আসবে, ইনশাআল্লাহ।

আরেক কিংবদন্তি নায়িকা শবনম বলেন, ঘরের মধ্যেই এক ধরনের বন্দি জীবনযাপন করছি। তবে এটাইতো আসলে করোনা থেকে নিজেদের নিরাপদে রাখার একমাত্র উপায়। আমার একমাত্র ছেলে রনি এবং আমি রাজধানীর বারিধারার পার্করোডে নিজ গৃহেই নিরাপদে আছি। আল্লাহ সবাইকে ভালো রাখুন, সুস্থ রাখুন এবং আমাদের জীবনে যেন করোনা খুব বেশি তার প্রভাব বিস্তার না করতে পারে সেই আশা রাখি। আমারও বিশ^াস অবশ্যই আমাদের জীবনে আবার স্বাভাবিক সময় ফিরে আসবে। নিশ্চয়ই সুদিন ফিরে আসবে শিগগিরই।

উল্লেখ্য, শবনম কিছুদিন আগে কলকাতা গিয়েছিলেন। কলকাতা থেকে গেল ৫ মার্চ দেশে ফিরেই তিনি নিজেকে গৃহবন্দি করেন। এ টি এম শামসুজ্জামানের মেয়ে কোয়েল তার বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন, যেন তিনি সুস্থ থাকেন ভালো থাকেন।

 

"