বিনোদন প্রতিবেদক

  ০৪ এপ্রিল, ২০২০

‘খোদা তুমি সহায়’

ছোটপর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেতা টনি ডায়েস। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দীর্ঘদিন ধরে বসবাস করছেন এই তারকা অভিনেতা। কিছুদিন আগেও তিনি বাংলাদেশ সফর করে গেছেন। বর্তমানে করোনাভাইরাসে সবচেয়ে বেশি আক্রান্তের দেশ মার্কিন যুক্তরাষ্ট্র। মহামারি করোনার সংক্রমণরোধে বিশ্বের ক্ষমতাধর দেশটি আজ হিমশিম খাচ্ছে। সেখানে বেশ কয়েকজন প্রবাসী বাংলাদেশিও মারা গেছেন। এ অবস্থায় পরিবার নিয়ে চরম উৎকণ্ঠার মধ্যে ঘরবন্দি জীবন পার করছেন তিনি। মানুষের জীবন যেন থমকে গেছে, হারিয়ে গেছে উৎফুল্লতা। অজানা এক ভয় ভর করেছে সবার মনে।

সেখানকার বর্তমান পরিস্থিতির বর্ণনা করে টনি ডায়েস ফেসবুকে লিখেন সাত দিন পর বাড়ির বাইরে গিয়েছিলাম নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস কেনার জন্য। অধিকাংশ স্টোর বন্ধ, শুধু আপনা বাজার খোলা ছিল। মানুষ কথা বলে না, হাসেও না। কোনো শব্দ নেই, প্রত্যেকে হতাশাগ্রস্ত। প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখছে। আমরা কী সময় পার করছি!

দুই বছর আগে পরিবারের সঙ্গে ইস্টার সানডে কাটিয়েছিলেন টনি ডায়েস। তারই কিছু ছবি বৃহস্পতিবার পোস্ট করেছেন তিনি। এ রকম একটি সুখের মুহূর্ত আবার ফিরে পেতে চান। কিন্তু অনিশ্চিত জীবন তার কোনো উত্তর দিতে পারে না! টনি ডায়েসের ভাষায়Ñদুই বছর আগে এই দিনে। আবার কবে এভাবে... জানি না! খোদা তুমি সহায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close