বিনোদন প্রতিবেদক

  ২৮ ফেব্রুয়ারি, ২০২০

নাহিদের ‘শুকনো গোলাপ’

গত বছরের শেষের দিকে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় কণ্ঠশিল্পী নাহিদ হাসানের প্রথম মৌলিক গান ‘তোমার পিছু ছাড়ব না’। গানটি প্রকাশের পর তার গায়কি মুগ্ধ করে শ্রোতাদের। পাশাপাশি গানের ভিডিও নজর কাড়ে দর্শকদের। সব মিলে নাহিদ হাসান শ্রোতা-দর্শকদের মনে ভালোবাসার নোঙর ফেলেন বেশ শক্তভাবেই। তারই ধারাবাহিকতায় নাহিদ দর্শকদের উপহার দিলেন নতুন গান ‘শুকনো গোলাপ’। নিজের সুর এবং গায়কির এই ‘শুকনো গোলাপ’র কাব্যমালা সাজিয়েছেন লুৎফর হাসান ও নাহিদ হাসান। আর সংগীতায়োজনে ছিলেন আমজাদ হোসাইন।

আল মাসুদের গল্প ও ভিডিও পরিচালনায় এই গানের ভিডিওতে মডেল হিসেবে আছেন লামিমা লাম ও খাইরুল বাশার। আছে নাহিদ হাসানের উপস্থিতিও।

গানটি নিয়ে নাহিদ হাসান জানালেন, তোমার পিছু ছাড়ব না’ গানটি প্রকাশের পর শ্রোতাদের অসামান্য ভালোবাসা পেয়েছি। তাই কাজের প্রতি আগ্রহ বেড়েছে বহুগুণ। এই গানটি ঘুড়ি গানখ্যাত প্রিয় লুৎফর হাসান ভাইয়ের একটি ফেসবুক স্ট্যাটাস থেকে অনুপ্রাণিত হয়ে লেখা। আমরা আমাদের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো একটি গান দর্শক শ্রোতাদের উপহার দেওয়ার। প্রকাশের পর দর্শক-শ্রোতাদের সাড়া আমাকে অনুপ্রাণিত ও আন্দোলিত করেছে। এদিকে গানটি গত ২৫ ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close