বিনোদন প্রতিবেদক

  ২৭ ফেব্রুয়ারি, ২০২০

বাড়ল ‘চিটিং মাস্টার’-এর ৫২ পর্ব

চ্যানেলে প্রচার চলতি ধারাবাহিকের পর্ব বাড়ার বিষয়টি সাধারণত খুব কমই হয়ে থাকে। কিন্তু আরটিভিতে প্রচার চলতি জনপ্রিয় ধারাবাহিক সঞ্জিত সরকার রচিত ও পরিচালিত ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকটির ক্ষেত্রে ঘটেছে ব্যতিক্রম ঘটনা। চ্যানেলের বিশেষ অনুরোধে পরিচালক সঞ্জিত সরকারকে আরো ৫২ পর্ব নির্মাণ করে চ্যানেলে জমা দেওয়ার জন্য বিশেষভাবে বলা হয়েছে। তাই পরিচালক সঞ্জিত সরকার এই ধারাবাহিকটির নতুন ৫২ পর্ব নির্মাণ নিয়ে আবারও ব্যস্ত হয়ে উঠেছেন।

রাজধানীর উত্তরার বিভিন্ন শুটিং হাউসে এ নাটকটির দৃশ্যায়ণের কাজ চলছে। নিয়মিত অভিনয়শিল্পীদের পাশাপাশি এই ধারাবাহিকে গল্পের প্রয়োজনে আরো নতুন বেশ কজন শিল্পীও অভিনয় করছেন। নিয়মিত শিল্পীদের মধ্যে এরই মধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন ফারুক আহমেদ, মনিরা মিঠু, আ খ ম হাসান, অ্যানি খান, ফারহানা মিলি, নিলয় আলমগীর, সালহা খানম নাদিয়া। নতুন যারা যুক্ত হয়েছেন বিভিন্ন চরিত্রে তারা হচ্ছেন প্রাণরায়, আইরিন তানি, সুবর্ণা মজুমদার ও তিতান চৌধুরী। তারা এরই মধ্যে এই ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিয়েছেন।

নির্মাতা সঞ্জিত সরকার বলেন, ‘দর্শকের প্রতি আমি বিশেষভাবে কৃতজ্ঞ যে, দর্শক আমার এই নাটকটি নিয়মিত দেখছেন এবং তারা প্রতিনিয়মিত এই ধারাবাহিকটির জন্য বিশেষভাবে সাড়া দিচ্ছেন। একজন পরিচালকের ভালো লাগা এখানেই যে, দর্শক নাটকটি আগ্রহ নিয়ে দেখেন। আমার এর আগের নির্মিত নাটক মজনু একজন পাগল নহের জন্যও দর্শকের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছিলাম। চিটিং মাস্টারের জন্য আরো বেশি সাড়া পাচ্ছি। ধন্যবাদ জানাই আরটিভি কর্তৃপক্ষকে, ধন্যবাদ জানাই সব শিল্পীকে।’

এদিকে সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে নাটকটি প্রচার হচ্ছে। সঞ্জিত সরকার জানান, ২৩৪ পর্বতেই শেষ হয়ে যাওয়ার কথা ছিল তার নির্মিত ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকটি। কিন্তু চ্যানেলের অনুরোধেই বাড়াতে হলো আরো ৫২ পর্ব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close