সেঞ্চুরির পথে ‘ফ্যামিলি ক্রাইসিস’

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

প্রচার চলতি বেশ কটি ধারাবাহিকের মধ্যে দর্শকপ্রিয়তায় এগিয়ে রয়েছে ‘ফ্যামিলি ক্রাইসিস’। নাটকের গল্প, নির্মাণশৈলী এবং শিল্পীদের অভিনয়ে দর্শকরা মুগ্ধ। সপ্তাহের প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টায় এনটিভিতে নাটকটি প্রচারিত হয়। এরই মধ্যে এ ধারাবাহিক প্রচার শেষ করেছে ৯৬তম পর্ব। সবকিছু ঠিক থাকলে আগামী ৪ মার্চ ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর শততম পর্ব প্রচার হবে। মারুফ রেহমানের রচনায় নাটকটি নির্মাণ করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শহীদুজ্জামান সেলিম, রুনা খান, শবনম ফারিয়া, সোহেল খান, মুনিরা মিঠু, সারিকা সাবাহ, শামীম হাসান সরকারসহ আরো অনেকে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘সত্যি বলতে কী ফ্যামিলি ক্রাইসিস এ সময়ের একটি দর্শকপ্রিয় নাটক। যেখানে টেলিভিশনে দর্শকের নাটক দেখা অনেকটাই কমে গেছে! সেখানে যে এই নাটকটি দর্শকরা নিয়মিত দেখেন, তার প্রমাণ আমি বহুবার পেয়েছি। হাটবাজারে গিয়ে দর্শকের কাছ থেকে এ নাটক সম্পর্কে জেনেছি। তারা নাটকটির গল্প এবং শিল্পীদের অভিনয়ের প্রশংসা করেছেন। বহু দিন পর এ নাটকে অভিনয় করে আমি অনেক বেশি সাড়া পাচ্ছি। নাটকের নাট্যকার এবং নির্মাতার প্রতি আমার আন্তরিক ধন্যবাদ।’

রুনা খান বলেন, ‘সত্যি বলতে কী শেষ কবে ধারাবাহিকে অভিনয় করে এত সাড়া পেয়েছি আমার ঠিক মনে পড়ে না। অবিশ^াস্য রকমের সাড়া পাচ্ছি ফ্যামিলি ক্রাইসিসে অভিনয় করে। আমি যখন ডাক্তারের চেম্বারে গিয়েছি, মেয়ের স্কুলে গিয়েছি, বন্ধুবান্ধবের মাঝে গিয়েছি এই নাটকের প্রসঙ্গই বেশি উঠে এসেছে। এমনকি বিভিন্ন সরাসরি সাক্ষাৎকারে দর্শক এ নাটকের প্রসঙ্গই টেনে এনেছে। ধন্যবাদ নাটকটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজকে। ধন্যবাদ পুরো ইউনিটকে।’ এদিকে এরই মধ্যে চলতি সপ্তাহে শিল্পীরা নাটকটির আরেকটি লটের শুটিংয়ে অংশ নিয়েছেন। একুশে ফেব্রুয়ারির পর আবারও শিল্পীরা এই ধারাবাহিকের শুটিংয়ে অংশ নেবেন। জানা যায়, এনটিভি কর্তৃপক্ষও এই ধারাবাহিক প্রচারে বেশ খুশি।

 

"