প্রথমবার একসঙ্গে সিনেমায় ইন্তেখাব দিনার-নাসিম

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

প্রথমবার বাণিজ্যিক চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ইন্তেখাব দিনার এবং আহসান হাবিব নাসিম। ছোট পর্দায় তাদের উপস্থিতি সরব। বড় পর্দায় আলাদা আলাদাভাবে কাজ করলেও এবারই প্রথম তারা একসঙ্গে অভিনয় করবেন ‘বীরত্ব’ শিরোনামের একটি চলচ্চিত্রে। ড্রামা এবং অ্যাকশানথ্রিলার ঘরানার চলচ্চিত্রটি পরিচালনা করছেন সাইদুল ইসলাম রানা। পাশাপাশি কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখছেন নির্মাতা নিজেই। এর আগে নাটক নির্মাণ করলেও ‘বীরত্ব’ তার প্রথম চলচ্চিত্র।

নির্মাতা বলেন, আমি এমন একটি গল্প দর্শকদের দেখাতে চাই, যা তাদের চলচ্চিত্র সম্পর্কে নতুন অভিজ্ঞতার সম্মুখীন করবে। এ গল্প তাদের ভাবাবে, হাসাবে, কাঁদাবে। তারা এমন কিছু চরিত্রের সঙ্গে পরিচিত হবে যে চরিত্র ইতিহাসে নতুন অধ্যায়ের সৃষ্টি করবে।

নিজের চরিত্র সম্পর্কে ইন্তেখাব দিনার বলেন, এটা এমন একটি চরিত্র যার অপেক্ষায় ছিলাম বহু বছর। আমি আশাবাদী ভালো কিছু হবে।

আহসান হাবিব নাসিম বলেন, এই চলচ্চিত্রের গল্প আমাকে মুগ্ধ করেছে। পুরোটা পড়তে গিয়ে আমাকে বারবার থামতে হয়েছে, ভাবতে হয়েছে। নতুন কিছু হচ্ছে ইনশাআল্লাহ।

চলচ্চিত্রটি প্রযোজনা করছেন পিং-পং এন্টারটেইনমেন্ট। সহযোগী প্রযোজক হিসেবে আছে জয় মাল্টিমিডিয়া ও মোমেন্টাম। বর্তমানে চলচ্চিত্রটির কাস্টিং এবং গান রেকডিংয়ের কাজ চলছে। শিগগিরই বীরত্বের দৃশ্যায়নের কাজ শুরু হবে।

 

"