বিনোদন প্রতিবেদক

  ২৯ জানুয়ারি, ২০২০

আরিয়ানের ‘চারুর বিয়ে’তে অপূর্ব-মেহজাবিন

ভালোবাসা দিবস উপলক্ষে ‘চারুর বিয়ে’ শিরোনামের একটি নাটক নির্মাণ করলেন মিজানুর রহমান আরিয়ান। নাজিয়া হাসান অদিতির রচনায় নাটকটির নাম ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। এতে আদনান চরিত্রে মেহজাবিনের বিপরীতে আছেন জিয়াউল ফারুক অপূর্ব।

গেল সপ্তাহের শনি ও সোমবার রাজধানীর মিরপুর এবং উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে বলে জানান নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘নাটকটির শিডিউল নিয়ে যখন বিভিন্ন শিল্পীর সঙ্গে কথা হচ্ছিল, তখন সবার শিডিউল মেলানো একটু ঝামেলাই হয়ে যাচ্ছিল। তখন আমার মনে হচ্ছিল, যদি গল্পের চরিত্রানুয়ায়ী সবার শিডিউল না মিলে তাহলে আপাতত নাটকটির কাজ করব না। কারণ সব সময় ভালো গল্প পাওয়া যায় না। আর যেহেতু নাট্যকার অসাধারণ একটি গল্প লিখেছেন, তাই আমি চেয়েছি কাজটি একটু বেশি মনোযোগ দিয়ে ভালোভাবে করতে। যাহোক পরবর্তীতে সবারই ঠিকঠাক মতো শিডিউল পাওয়ায় আমরা সবাই তিন দিনে ঠিকঠাকমতো ভালোভাবে কাজটি করার চেষ্টা করেছি। চারু চরিত্রে যথারীতি মেহজাবিনও খুব ভালো অভিনয় করেছে। সব মিলিয়ে এবারের ভালোবাসা দিবসে এ নাটক দর্শকের কাছে প্রিয় একটি নাটক হয়ে উঠবে আশা করছি।’

মেহজাবিন চৌধুরী বলেন, ‘নাটকটিতে নাম ভূমিকায় যেহেতু আমি অভিনয় করেছি, তাই চরিত্রটির প্রতি অধিক মনোযোগ রেখেই অভিনয় করতে হয়েছে। গল্পটা খুব ভালো। যে কারণে অভিনয় করেও ভীষণ ভালো লেগেছে। আর যথারীতি অপূর্ব ভাইয়াসহ সবার তো সহযোগিতা ছিলই। আশা করছি নাটকটি দর্শকের কাছে খুবই ভালো লাগবে।’

এদিকে নাটকটিতে অপূর্ব ও মেহজাবিন ছাড়াও অভিনয় করেছেন আল মামুন, মিলি বাশার, আরজুমান্দ আরা বকুলসহ আরো অনেকে। ভালোবাসা দিবসে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close