বিনোদন ডেস্ক

  ২৫ জানুয়ারি, ২০২০

আইনি জটিলতায় দীপিকা

বিতর্ক থেকে রেহাই পাচ্ছেন না বলিউড অভিনেত্রী দীপিকা পাড়–কোন। জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ঐশী ঘোষের ওপর হামলা হওয়ার পরে দেখা করতে গিয়েছিলেন দীপিকা। মূলত সেখান থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না তার। সেসঙ্গে এবার আইনি জটিলতায় জড়িয়ে পড়লেন এই অভিনেত্রী।

সম্প্রতি মুক্তি পেয়েছে অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে তৈরি সিনেমা ‘ছপক’। এই সিনেমায় লক্ষ্মীর চরিত্রে অভিনয় করেন দীপিকা। জানা গেছে, লক্ষ্মীর আইনজীবী অপর্ণা ভাট দীপিকার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনেছেন। অপর্ণার দাবি, আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও দীপিকা তাকে কোনো কৃতিত্ব দেননি। সেই জন্যই দীপিকার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনেছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে ‘ছপক’-এর প্রচার ঘিরেই আরো একটি বিতর্কে জড়িয়েছিলেন দীপিকা। টিকটক ভিডিওর মাধ্যমে অ্যাসিড আক্রান্ত মালতীর পুড়ে যাওয়া মুখের ছবি তুলে ধরার চ্যালেঞ্জ জানিয়েছেন দীপিকা। ‘ছপক’ সিনেমার প্রমোশন হিসেবেই এই চ্যালেঞ্জ দিয়েছেন তিনি। কিন্তু নেটিজেনরা মোটেই পছন্দ করেননি দীপিকার এই চ্যালেঞ্জ। তাদের দাবি, সিনেমার প্রচারের জন্য অ্যাসিড আক্রান্তের লুককে এভাবে ব্যবহার করা মোটেই শোভনীয় নয়। তবে এই নায়িকা নিয়ে একের পর এক বিতর্ক উঠলেও তা নিয়ে তেমন কোনো মন্তব্য করেননি দীপিকা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close