নায়করাজের জন্মদিন পালিত

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

গতকাল নানা আয়োজনে পালিত হলো নায়বরাজের ৭৯তম জন্মদিন। এ উপলক্ষে তাকে নিয়ে দিনব্যাপী অনুষ্ঠান প্রচার করে চ্যানেল আই। তথ্যচিত্র, গান, চলচ্চিত্রসহ বেশ কিছু আয়োজন ছিল এ বেসরকারি টিভি চ্যানেলটির সূচিতে।

সকাল সাড়ে ৭টায় প্রচার হয় ‘গানে গানে সকাল শুরু’ অনুষ্ঠানের বিশেষ পর্ব। এ আয়োজনে পরিবেশিত হয় নায়করাজ অভিনীত চলচ্চিত্রের গানসমূহ। দুপুর সাড়ে ১২টায় স্টুডিও থেকে সরাসরি প্রচার হয় ‘তারকা কথন’-এর বিশেষ পর্ব। পরিচালনা করেন অনন্যা রুমা এবং বেলা ১টা ৫ মিনিটে দেখানো হয় নায়করাজ অভিনীত চলচ্চিত্রের গানের অনুষ্ঠান ‘এবং সিনেমার গান’।

বাংলাদেশের চলচ্চিত্রের মুকুটহীন রাজা নায়করাজ রাজ্জাক। বিংশ শতাব্দীর ষাটের দশকের মাঝামাঝি থেকে তার যাত্রা, এরপর শুধু নিরন্তর বয়ে চলা। পার করেছেন অভিনয়ের চার যুগ। নায়করাজের অভিনয়জীবন নিয়ে তৈরি এ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন চলচ্চিত্রের প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। ‘নায়করাজের চার যুগ’ শিরোনামের এ অনুষ্ঠান প্রচার হয় বেলা সাড়ে ১১টায়। বিকাল সাড়ে ৩টায় এটি দেখানো হয় রাজ্জাককে নিয়ে নির্মিত প্রথম বায়োপিক ‘রাজাধিরাজ রাজ্জাক’। ৯০ মিনিট ব্যাপ্তির এ জীবনীভিত্তিক তথ্যচিত্রটি নির্মাণ করেন শাইখ সিরাজ।

 

"