বিনোদন প্রতিবেদক

  ২২ জানুয়ারি, ২০২০

মির্জাপুর ক্যাডেট কলেজে নাচবেন নাদিয়া

টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজের পুনর্মিলনী অনুষ্ঠানে নাচবেন দেশের জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী নাদিয়া আহমেদ। এ কলেজের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘মেকা-মির্জাপুর এক্স ক্যাডেটস অ্যাসোসিয়েসন’-এর আয়োজনে আগামী ২৩-২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে এ পুনর্মিলনী অনুষ্ঠান। আর এতে নৃত্য পরিবেশনের বিষয়টি নিশ্চিত করেছেন নাদিয়া আহমেদ নিজেই। পুনর্মিলনী অনুষ্ঠানের দ্বিতীয় দিন অর্থাৎ আগামী ২৪ জানুয়ারি নৃত্য পরিবেশন করবেন নাদিয়া।

এ সময় তিনি বাংলাদেশের ভাষা আন্দোলন থেকে শুরু করে মুক্তিযুদ্ধের সময় এবং দেশ স্বাধীনের পরবর্তী সময়ে পরিবেশনার মধ্য দিয়ে তুলে ধরবেন। যার নির্দেশনা দিচ্ছেন ফারহানা চৌধুরী বেবী ও ফারহানা খান তান্না। দীর্ঘ ১০ বছর পর নাদিয়া আহমেদ কোনো ক্যাডেট কলেজে নৃত্য পরিবেশন করতে যাচ্ছেন।

নাদিয়া বলেন, ‘১০ বছর আগে আমি কুমিল্লা ক্যাডেট কলেজে পারফর্ম করেছিলাম। ১০ বছর পর আবারও মির্জাপুর ক্যাডেট কলেজে নৃত্য পরিবেশন করতে যাচ্ছি। দেশ স্বাধীনের জয়ধ্বনি এবং পরবর্তী সময়ে বাংলার যে রূপ, তাই আমার নাচের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করব।’

জানা যায়, একই দিনে মির্জাপুর ক্যাডেট কলেজের এ পুনর্মিলনী অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন জেমস ও ব্যান্ডদল সোলস। ২৫ জানুয়ারি সংগীত পরিবেশন করবে তাসনিমা আনিকা, রাজত্ব ও ব্যান্ডদল মাইলস। পুনর্মিলনী অনুষ্ঠানের শুরুর দিনই অর্থাৎ আগামীকাল ২৩ জানুয়ারি সংগীত পরিবেশন করবে ব্যান্ডদল আর্টসেল এবং ডিজে পরিবেশন করবে ডিজে সনিকা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close