বিনোদন প্রতিবেদক

  ১৯ জানুয়ারি, ২০২০

একুশে টিভিতে নতুন ধারাবাহিক ‘ইস্টিকুটুম’

একুশে টিভিতে ১০৪ পর্বের নতুন ধারাবাহিক ‘ইস্টিকটুম’। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করছেন আল হারুন। নাটকটি প্রসঙ্গে পরিচালক বলেন, হাস্যরসের মাধ্যমে সমাজের বিভিন্ন অসংগতি এ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি। ১০৪ পর্বের এ নাটকটি দর্শকের কাজে গ্রহণযোগ্যতা পাবে বলে আমার বিশ্বাস।

নাটকটির গল্পে দেখা যাবে কুসুমপুর গ্রামের ব্যাপারীপাড়ার তিন ভাই মিয়াচান ব্যাপারী, মোলায়েম ব্যাপারী এবং মখমল ব্যাপারী। তাদের তিন ভাইয়ের মধ্যে সম্পর্ক বেশ ভালো। কিন্তু মিয়াচান ব্যাপারী মারা যাওয়ার পর আলাদা হয়ে যায় তিন পরিবার। ঘটনাক্রমে মখমল ব্যাপারী চেয়ারম্যান নির্বাচনে দাঁড়ায়। মিয়াচানের স্ত্রী হাজেরা বেগম ও তার একমাত্র ছেলে মানিক চাঁদ ব্যাপারীকে প্রতিদ্বন্দ্বিতায় দাঁড় করিয়ে দেয়। এতে দুজনই পরাজিত হন। শুরু হয় চাচা-ভাতিজার মধ্যে ঝামেলা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘ইস্টিকুটুম’।

এতে মানিক চাঁদ চরিত্রে দেখা যাবে তৌকীর আহমেদকে। এ ছাড়া সায়খুল চরিত্রে অভিনয় করেছেন ড. ইজাজ, জুলেখা চরিত্রে নাজিরা মৌ ও মায়া চরিত্রে রোমানা স্বর্ণা। নাটকটিতে আরো অভিনয় করেছেন শফিক খান দিলু, রাশেদ মামুন অপু, ইমতু, পাপিয়া, হুমায়রা হিমু, নিলা, সঞ্জীব আহমেদ, অ্যানি খান প্রমুখ।

এ নাটক সপ্তাহের প্রতি শনি থেকে সোমবার রাত ৮টা ৩০ মিনিটে একুশে টিভিতে প্রচার হবে। পাশাপাশি দেখা যাবে বং স্ট্রিমেও।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close