বিনোদন প্রতিবেদক

  ১৯ জানুয়ারি, ২০২০

ববির ‘আকবর : ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা ববি। নতুন বছরটা নতুন সিনেমা দিয়েই শুরু করেছেন তিনি। সিনেমার নাম ‘আকবর : ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’। এ সিনেমায় তার নায়ক ইমন। এবারই প্রথম জুটি হয়ে এক সিনেমায় কাজ করছেন তারা।

নতুন এই সিনেমা প্রসঙ্গে ববি বলেন, দারুণ কাহিনির সিনেমা এটি। সিনেমার গল্পে দেখা যাবে আশির দশকের হিট নায়িকা আমি। ঢাকার ওই সময়ের গ্যাংস্টারের নায়িকা হিসেবে দেখা যাবে আমাকে। আমার চরিত্রের নাম সুলতানা। সেই ধরনের কস্টিউমও সিনেমায় দেখা যাবে। আর তরুণ মেধাবী নির্মাতা সৈকত নাসির এটি পরিচালনা করছেন। তিনি চরিত্রটি নিয়ে আলোচনা করার সময় আমাকে বলেছিলেন, এই চরিত্র করার জন্য এমন একটি মেয়েকে দরকার যাকে দেখলেই মনে হবে নায়িকা। এরপর স্ক্রিপ্ট রাইটার আবদুল্লাহ জহির বাবু ভাইও চেয়েছেন আমি এ সিনেমায় কাজ করি। সব মিলে আশা করি, দর্শকরা ভিন্ন ধরনের একটি সিনেমা দেখতে পাবেন।

গত বছর ববি অভিনীত ‘নোলক’ সিনেমাটি দর্শকরা বেশ পছন্দ করেন। এরপর গত বছরের শেষে পশ্চিমবঙ্গে তার অভিনীত এবং ভারতের নির্মাতা জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘রক্তমুখী নীলা’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটি সেখানে এখনো চলছে। ভালো সাড়াও পাচ্ছেন বলে জানালেন ববি। তিনি বলেন, সিনেমাটি মুক্তির পর বেশ সাড়া পেয়েছি। এটি বাংলাদেশেও মুক্তি পাবে। সম্প্রতি পরিচালক জয়দীপ দাদা ঢাকায়ও এসেছিলেন। সব ঠিক থাকলে খুব শিগগিরই দর্শকরা সিনেমাটি আমাদের দেশীয় প্রেক্ষাগৃহে দেখতে পাবেন।

গেল বছর ববি তার বাবা কে এম ইনামুল হককে হারান। বাবা মারা যাওয়ার পর থেকে কোনো কাজে ঠিকমতো মন দিতে পারেননি ববি। তবে সেই মানসিক অবস্থা কাটিয়ে আবার কাজে মনোযোগী হয়েছেন তিনি। অনেক ব্যবসা সফল সিনেমার নায়িকা ববি তার নতুন সিনেমা প্রসঙ্গে জানান, শাকিব খানের বিপরীতে ‘লন্ডন লাভ’, বাপ্পির বিপরীতে একটি সিনেমাসহ বেশ কটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। সব ঠিক থাকলে শিগগির নতুন সিনেমার খবর জানাতে পারব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close