ভারত থেকে ফিরে এসে...

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

বছরের শুরুতেই পরিবারসহ দেশের বাইরে ভারতে ঘুরতে গিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার ও তাহমিনা সুলতানা মৌ। বেশ কয়েক দিন কলকাতার বিভিন্ন স্থানে নিজেদের মতো সময় কাটিয়ে গেল সপ্তাহে দেশে ফিরেছেন দুজনে। দেশে ফিরেই দীপা ও মৌ ব্যস্ত হয়ে উঠেছেন নিজেদের পেশাগত কাজে। এরই মধ্যে দীপা ও মৌ একসঙ্গে একটি ধারাবাহিকের কাজও করেছেন। নাটকটির নাম ‘সুতোয় বাঁধা সুখের পায়রা’। এটি নির্মাণ করছেন রুলীন রহমান।

বছরের শুরুতেই পরিবার নিয়ে দেশের বাইরে ঘুরে আসা প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘মৌর সঙ্গে আমার সম্পর্কটা পারিবারিক। যে কারণে তার সঙ্গে পরিকল্পনা করেই আসলে ঘুরতে যাওয়া। আমাদের দুজনের মধ্যে বোঝাপড়াটাও চমৎকার। যে কারণে সময়টা দারুণ কাটে। বছরের শুরুতেই আমরা দুজন পরিবার নিয়ে ঘুরে এলাম। সময়টা বেশ উপভোগ্য ছিল। দেশে ফিরেই পেশাগত কাজে যথারীতি ব্যস্ত হয়ে উঠেছি। নতুন বছরের শুরুটা এককথায় বেশ ভালো কাটল।’ মৌ বলেন, ‘দীপা আপুর সঙ্গে গল্প করতে আড্ডা দিতে আমার সব সময়ই ভীষণ ভালো লাগে। তাই দেশের বাইরে ঘুরতে যাওয়ার ক্ষেত্রে তার সঙ্গটা আমার কাছেও বেশ উপভোগ্যের। তিনি যেমন আমাকে বেশ বুঝেন, আমিও তাকে অন্তর দিয়েই বোঝার চেষ্টা করি। সব মিলিয়ে বছরের শুরুটা পরিবারসহ বাচ্চাদের নিয়ে খুব চমৎকার সময় কাটল।’

এদিকে ভারত থেকে ফিরে এসেই দীপা খন্দকার দুরন্ত টিভির নতুন ধারাবাহিক ‘মেছো তোতা গেছো ভূত’ নাটকের কাজ শুরু করেছেন। এই ধারাবাহিকের শুটিং চলছে। মৌ জানান, আগামী ২০ জানুয়ারি আরটিভিতে প্রচার চলতি ছায়াছবি এবং ২৬ জানুয়ারি বিটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘লুকোচুরি লুকোচুরি গল্প’ ধারাবাহিকের শুটিং করবেন।

 

"