বিনোদন প্রতিবেদক

  ১৪ জানুয়ারি, ২০২০

নাদিয়ার ‘অপেক্ষার আলো’

দেশের জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী নাদিয়া আহমেদ। যার প্রথম পরিচয় একজন নৃত্যশিল্পী। তবে সেই পরিচয়কে ছাপিয়ে হয়ে উঠেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। এ ছাড়া মডেলিং জগতেও রয়েছে নাদিয়ার পদচারণা। ১৯৯২ সালে বিটিভির জনপ্রিয় ‘বার রকমের মানুষ’ ধারাবাহিকের ‘বৈচি’ চরিত্রের মাধ্যমে পরিচিতি পান অভিনেত্রী নাদিয়া। সেই থেকে টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন তিনি। নতুন বছরের শুরুতে খন্ড নাটকের মধ্য দিয়ে কাজে ফিরেছেন নাদিয়া। জানালেন শুটিং করছেন বেশ কিছু ধারাবাহিকেও। নাদিয়া বলেন, “বছরের শুরুতে ‘অপেক্ষার আলো’ নাটকে অভিনয় করলাম। খুবই সুন্দর গল্পের একটি নাটক। আমার চরিত্রটি নিয়েও আমি সন্তুষ্ট। চিত্রনাট্য ও পরিচালনায় আছেন আজাদ আবুল কালাম। বছরের শুরুতেই তার সঙ্গে কাজ করলাম, এটি আমার কাছে সৌভাগ্যের।”

তিনি আরো বলেন, খন্ড নাটকের পাশাপাশি ‘বকুলপুর’, ‘লাগ ভেলকি লাগ’, ‘ভদ্রপাড়া’ সিরিয়ালের শুটিং করছি। এ ছাড়া ফেব্রুয়ারি মাসে ‘ফ্যামিলি ফ্যান্টাসি’-এর শুটিং করব। নতুন আরো দুটি ধারাবাহিকে কাজের কথা চলছে।

গেল বছর ভালো কেটেছে জানিয়ে নাদিয়া বলেন, “গত বছর অনেক ভালো ভালো কাজ করেছিলাম। বেশ কিছু একক নাটকসহ ‘বকুলপুর’ তো খুবই জনপ্রিয়তা পেয়েছিল। নাচ নিয়ে অনেক স্টেজ শো করেছিলাম। এ ছাড়া সাপ্তাহিক টিভি অনুষ্ঠান, রান্নার অনুষ্ঠানের উপস্থাপনা ও সুপার শেফের বিচারক হিসেবে ছিলাম। ভালোই কেটেছে গত বছর।”

আর নতুন বছরের ভালো কিছু কাজের প্রত্যাশা জানিয়ে নাদিয়া বলেন, ‘নতুন সম্ভাবনা নিয়ে এক একটি বছর আসে। আমিও প্রত্যাশা করি নতুন কিছু কাজের। এ বছর শুরু হয়েছে ভালো একটি একক নাটক দিয়ে। আমি চাই সারা বছর এমন ভালো গল্প ও চরিত্রে কাজ করতে। এ সময় তো এমন ধরনের গল্প ও চরিত্র পাওয়াই যায় না। এমন কাজের তৃষ্ণা আজীবনই থাকবে। আর নাচের ক্ষেত্রে এ বছর আরো ভিন্ন কিছু করতে পারলে ভালো লাগবে। গত বছরের মতো এ বছরও যদি টিভি অনুষ্ঠানে উপস্থাপনা নিয়ে কোনো কাজের অফার আসে, তাহলে করব। আমার প্রত্যাশা, নতুন বছরে সবার পরিবার ভালো থাকুক, সুস্থ থাকুক। নতুন সম্ভাবনা আসুক।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close