নন্দিতার ব্যস্ততা

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

বছরের শেষপ্রান্তে এসে নতুন গান উপহার দিলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী সানজিদা মাহমুদ নন্দিতা। জামাল হোসেনের লেখা ও মুহিন খানের সুর-সংগীতে ‘গাঙচিল’ শিরোনামের নতুন গানটি প্রকাশিত হয়েছে রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে। গানটির জন্য বেশ সাড়া পাচ্ছেন তিনি। পাশাপাশি দেশের প্রায় সবগুলো চ্যানেলে প্রচার শুরু হয়েছে নন্দিতা অভিনীত প্রথম বিজ্ঞাপন। অনম বিশ^াস পরিচালিত টেলিকম অপারেটর বাংলালিংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে বেশ প্রশংসিত হন তিনি। প্রথম বিজ্ঞাপনের সাড়ার পর একটি বহুজাতিক প্রতিষ্ঠানের ড্রাই কেকের বিজ্ঞাপনে মডেল হলেন নন্দিতা। গেল সপ্তাহে বিজ্ঞাপনটির কাজ শেষ হয়েছে।

নতুন এই বিজ্ঞাপন প্রসঙ্গে নন্দিতা বলেন, ‘প্রথম বিজ্ঞাপনটিতে কাজ করার পর বেশ সাড়া পেয়েছি। সবাই এটাই বলছিলেন যে, আমি যেমন ঠিক তেমন করেই বিজ্ঞাপনটিতে আমাকে মডেল হিসেবে উপস্থাপন করা হয়েছে। নতুন বিজ্ঞাপনটিও আশা করছি দর্শকের ভালো লাগবে।’

বিজ্ঞাপনে নিয়মিত হবেন কি নাÑ এমন প্রশ্নের জবাবে নন্দিতা বলেন, ‘সত্যি বলতে কী মডেল হিসেবে কাজ করা অনেকটাই শখের বশে। আমার পেশা তো আসলে গান। যদি সবদিক থেকে কাজের সুবিধা থাকে, তাহলে হয়তো আরো বিজ্ঞাপনে কাজ করব। কিন্তু আমার গানের ক্ষেত্রটার কোনো রকম ক্ষতি করে নয়।’ চলতি বছরের শেষপ্রান্তেই নন্দিতার নতুন বিজ্ঞাপনটি প্রচারে আসার কথা রয়েছে।

এদিকে গত দুই দিন চট্টগ্রামে স্টেজ শো নিয়ে ব্যস্ত ছিলেন। আজ ঢাকায় ফেরার কথা রয়েছে তার। ডিসেম্বর মাসজুড়েই স্টেজ শোতে তার ব্যস্ত থাকার কথা রয়েছে।

 

"