নতুন মিউজিক ভিডিওতে টয়া

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। প্রায় আট বছর ধরে লাইট-ক্যামেরা অ্যাকশনের ঝলমলে দুনিয়ার কাজ করছেন তিনি। মডেলিং এবং অভিনয়ে বেশ দুরন্ত টয়া। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন বহুবার। দেখা গেছে বড় পর্দায়ও। টয়া অভিনীত বেশ কয়েকটি মিউজিক ভিডিওই হিট। বিশেষত মমতাজের ‘লোকাল বাস’ এবং প্রতীক-প্রীতমের ‘গার্লফ্রেন্ডের বিয়ে’ গান দুটি ব্যাপক সাড়া ফেলেছে। এখনো এই গানের জনপ্রিয়তার জোয়ারে ভাসছেন টয়া। তবে মিউজিক ভিডিওতে তার বেশ চাহিদা থাকালেও মিউজিক ভিডিও নির্মাণের গল্প, নির্মাতা এবং সর্বোপরি পারিশ্রমিকে বনিবনা না হলে টয়া মিউজিক ভিডিওতে কাজ করেতে আগ্রহী নয়। যে কারণে চলতি বছর মিউজিক ভিডিওতে তার কাজ করা হয়েই উঠছিল না। তবে বছরের শেষপ্রান্তে এসে টয়া একটি মিউজিক ভিডিওতে মডেল হলেন। লন্ডন প্রবাসী সংগীতশিল্পী হাসান মুনের প্রথম গান ‘হারিয়ে যেওনা তুমি’ গানে সংগীতশিল্পীর সঙ্গেই মডেল হিসেবে দেখা যাবে টয়াকে।

‘হারিয়ে যেওনা তুমি’ গানটির কথা ও সুর করেছেন মৌসুম আহমেদ। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

মিউজিক ভিডিও নির্দেশনা দিয়েছেন প্রীতি দত্ত। এর মধ্যে দিয়ে প্রথমবার প্রীতির নির্দেশনায় মিউজিক ভিডিওতে কাজ করলেন টয়া। এর আগে তার নির্দেশনায় একটি অনলাইন বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন তিনি।

এ মিউজিক ভিডিও নির্মাণে প্রীতিকে সহযোগিতা করেছেন সাইফুল ইসলাম রোমান। ডিওপিতে ছিলেন বিশ্বজিৎ দত্ত।

গানটিতে মডেল হওয়া প্রসঙ্গে টয়া বলেন, গানটি আমার ভীষণ ভালো লেগেছে। মিউজিক ভিডিওটির গল্পটাও আমার কাছে একটু আলাদা মনে হয়েছে। আর প্রীতি দিদির নির্দেশনায় এর আগেও কাজ করেছি। যে কারণে তার কাজের প্রতি আমার আস্থা আছে। তাছাড়া মিউজিক ভিডিও নির্মাণের ক্ষেত্রে সিনেমাটোগ্রাফার গুরুত্বপূর্ণ একটি বিষয়। বিশ^জিৎ দা এই ক্ষেত্রে অনন্য। কারণ মিউজিক ভিডিওতে গল্পের যে আবেগ, অনুভূতিটা তুলে ধরা জরুরি, দাদা সেটা পেরেছেন। সব মিলিয়ে একটি ভালো কাজ হয়েছে। আমি আশাবাদী। বছরের শেষপ্রান্তে মিউজিক ভিডিওটি দর্শকদের মন কাড়বে।

টয়া জানান, গতকাল নতুন এ মিউজিক ভিডিওর শুটিং দিনব্যাপী শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতানসহ আশপাশের মনোরম লোকেশনে দৃশ্যায়নের কাজ হয়েছে। আগামী বছরের শুরুতেই গানটি প্রকাশ করা হবে।

এদিকে গতকালই মিউজিক ভিডিওর শুটিং শেষে ঢাকায় ফিরেছেন টয়া। ডিসেম্বরজুড়ে তিনি শুধু নাটকের কাজেই ব্যস্ত থাকবেন। অভিনয় করবেন স্বরাজ দেব ও শহীদ উন নবীর নাটকে। এর আগে শেষ করেছেন হাসিব খানের ‘ভুলে যাও’, ‘প্রভাতী এক্সপ্রেস’সহ সঞ্জীবের ‘তারকাঁটা’ নাটকের কাজ।

 

"