প্রথমবার আইরিন...

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

গ্রামের মেয়ে আইরিন জিন ধরা নিয়ে এলাকার সবার সঙ্গে মজা করত। মজার একপর্যায়ে সত্যিই এক অশরীরীর মুখোমুখি হয় সে, যার জন্য মোটেও প্রস্তুত ছিল না আইরিন। এরপর গল্প মোড় নেই অন্যদিকে। ঘটতে থাকে নানা ঘটনা। এমন একটি ভৌতিক গল্প নিয়েই এগিয়েছে ‘সন্ধ্যাতারা’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের দৃশ্যপট। মারুফ রেহমানের রচনায় এটি নির্মাণ করেছেন সহিদ উন নবী। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আইরিন আফরোজ। এ ছাড়া আছেন এহসান, রেশমি, ইতি ও নবীসহ প্রমুখ।

ওয়েব ফিল্মটি নিয়ে আইরিন বলেন, প্রথমবার এমন ভৌতিক গল্পে অভিনয় করলাম। যেখানে আছে গ্রামীণ গল্প আবার কিছুটা ভৌতিক বিষয়। এতে আমার চরিত্রের নাম কাজল। আমি আশা করি, দর্শকদের ভালো লাগবে।

নির্মাতা সূত্রে জানা গেছে, ২০ মিনিট দৈর্ঘ্যরে এ ওয়েব ফিল্মটি শিগগিরই দেখা যাবে রবি অ্যাপসে।

এদিকে নিজের বর্তমান ব্যস্ততা নিয়ে আইরিন বলেন, এর মাঝেই দুটি বিজ্ঞাপন করেছি, যা বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। এ ছাড়া বর্তমানে ধারাবাহিক নিয়েই ব্যস্ততা; শুটিং করছি কয়েকটি ধারবাহিকের। যার মধ্যে ‘বকুলপুর’ নাটকটি প্রচার হচ্ছে দীপ্ত টিভিতে, ‘লুকোচুরি লুকোচুরি গল্প’ বিটিভিতে, বৈশাখী টিভিতে ‘কমেডি ৪২০’ ও ‘শহর আলী’ নাটকটি প্রচারিত হচ্ছে এনটিভিতে। কিছুদিন আগে নতুন করে শুরু করেছি ‘ইডিয়ট বক্স’ নামের একটি ধারাবাহিকের। এটি কোন চ্যানেলে প্রচার হবে, তা এখনো চূড়ান্ত হয়নি।

"