বিনোদন প্রতিবেদক

  ১৯ নভেম্বর, ২০১৯

ফারিনের চলমান সময়

ছোট পর্দার নতুন মুখ হিসেবে আলোচনায় আছেন মডেল-অভিনেত্রী তাসনিয়া ফারিন। অল্প সময়ে নিজের সুনিপুণ অভিনয় দিয়ে দর্শকের মন জয় করেছেন তিনি। নির্মাতাদেরও ফারিনকে নিয়ে নাটক নির্মাণে আগ্রহ বেড়েই চলেছে। ২০১৭ সালে শাফায়েত মনসুর রানার নির্দেশনায় ‘আমরা ফিরব কবে’ নাটকের মধ্য দিয়ে অভিনয়ে পথচলা ফারিনের। বর্তমানে নিয়মিত অভিনয় করছেন এ সময়ের জনপ্রিয় তারকা অভিনেতা-নির্মাতার সঙ্গে।

নিজের বর্তমান ব্যস্ততার কথা জানিয়ে ফারিন বলেন, এরমধ্যে ‘ভেসলিন’ ও ইস্পাহানি চায়ের বিজ্ঞাপনের শুট করেছি। এ ছাড়া কয়েকটি ফ্যাশন হাউসের শুট করা হয়েছে। আর সিঙ্গেল নাটক তো করছিই। এই তো ব্যস্ততা। ফারিন জানান, তিনি শেষ করেছেন জাকারিয়া সৌখিনের ‘দেবদাস জুলিয়েট’, ইশতিয়াক আহমেদ রুমেলের ‘জবান’, অমিতাভ রানা ও শুব্রত মিত্রর ‘কুশলে থেকো’, সোহেল আরমানের ‘তবুও তোমাকে চাই’, মোস্তফা কামাল রাজের ‘সাদা রুমাল’ ও রিফাত আদনান পাপনের ‘ভালোবাসা তারপর’ নাটকের কাজ।

এর মাঝে ‘দেবদাস জুলিয়েট’ নাটকে ফারিনের বিপরীত আছেন আফরান নিশো, ‘জবান’ নাটকে শামীম হাসান সরকার, ‘কুশলে থেকো’ নাটকে ইরফান সাজ্জাদ, ‘তবুও তোমাকে চাই’তে জোভান, ‘সাদা রুমাল’ নাটকে জিয়াউল ফারুক অপূর্ব ও ‘ভালোবাসা তারপর’ নাটকে রয়েছেন ফারহান। নাটকগুলো প্রসঙ্গে ফারিন বলেন, মাঝে পরীক্ষার জন্য কিছুটা বিরতি দিয়েছি। এখন আবারও কাজে মনোযোগী হয়েছি। যে নাটকগুলোর কাজ শেষ করেছি প্রত্যেকটিতে আমার চরিত্রে নতুনত্ব থাকছে।

তিনি আরো বলেন, আমি খুব সৌভাগ্যবান। খুব ভালো অভিনয় করতে পারি, সে দাবি করছি না। তবে খুব কম সময়ে আমার গ্রহণযোগ্যতা বাড়ছে। আমি যতটুকু কাজ করি, ততটুকুই গুরুত্ব দিয়ে করার চেষ্টা করি। যেহেতু আমার ইচ্ছা, আমি একজন পরিণত অভিনেত্রী হতে চাই। তাই একটু ভেবেচিন্তে কাজ করতে চাচ্ছি। আমি আমার কাজের মানটা ধরে রাখতে চাই।

এদিকে শিগগিরই মিজানুর রহমান আরিয়ান, রাইসুল তমাল, ভিকি জাহেদ ও রনিসহ বেশ কজন নির্মাতার কাজ করার কথা রয়েছে ফারিনের। প্রসঙ্গত, আরফান নিশোর সঙ্গে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে বেশ আলোচনায় আসেন ফারিন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close