বিনোদন প্রতিবেদক

  ১৬ নভেম্বর, ২০১৯

কষ্টের দিন পেরিয়ে শাকিরা!

২০১৭ সালের ‘এল দোরাদো ওয়ার্ল্ড ট্যুর’ ছিল শাকিরার জীবনের একটি গুরুত্বপূর্ণ সফর। আর তাই এ সফরে অংশ নেওয়ার জন্য পাঁচ মাস ধরে প্রস্তুতি নিয়েছিলেন তিনি। কিন্তু সফরের ঠিক আগমুহূর্তে শাকিরার কণ্ঠনালি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়। গানের ক্যারিয়ার অনিশ্চয়তার মুখে পড়ে। এ ঘটনায় বিষণœ হয়ে একেবারেই বদলে গিয়েছিলেন শাকিরা।

শাকিরা জানতে পেরেছিলেন যে, তার কণ্ঠ ঠিক করার জন্য অস্ত্রোপচার লাগবে। সেসময়ের অনুভূতি সম্পর্কে গার্ডিয়ানে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিরা বলেন, ‘আমি সব সময়ই ভাবতাম সৌন্দর্য, যৌবন এসব বিষয় জীবন থেকে চলে যাবে। কিন্তু কখনই ভাবিনি যে, আমার কণ্ঠই আমাকে ছেড়ে চলে যাবে। কণ্ঠই আমার পরিচয়। তাই গান গাইতে না পারার বিষয়টি সহ্য করার মতো ছিল না। এমনও সময় গেছে যে, বিছানা থেকে উঠতে পারিনি। খুব বিষণœ ছিলাম।’

শাকিরা জানান, তার দীর্ঘদিনের সঙ্গী ফুটবলতারকা পিকে অনেক সহযোগিতা করেছেন তাকে। সব সময় পাশে থেকেছেন। কিন্তু এ ঘটনায় শাকিরা হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন। নেতিবাচক মানসিকতার হয়ে উঠেছিলেন। খিটমিটে হয়ে উঠেছিলাম। পিকে আমার সবচাইতে খারাপ আচরণগুলো সয়ে নিয়েছে।

শাকিরা বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন মাদ্রিদে অনুষ্ঠিতব্য ডাভিস কাপের ফাইনালে গান গাওয়ার জন্য। এরপর ফেব্রুয়ারি মাসে মিয়ামিতে ২০২০ সুপার বোলের হাফটাইম শোতে জেনিফার লোপেজের সঙ্গে দেখা যাবে শাকিরাকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close