বিনোদন প্রতিবেদক

  ১৩ নভেম্বর, ২০১৯

তমা মির্জার ‘ফ্রম বাংলাদেশ’

নতুন সিনেমার কাজ শুরু করেছেন তমা মির্জা। শাহওনেওয়াজ কাকলীর পরিচালনায় সিনেমাটির নাম ‘ফ্রম বাংলাদেশ’। এতে তমা মির্জা অভিনয় করছেন সুফিয়া চরিত্রে। তার বিপরীতে রয়েছেন আশীষ খন্দকার। তমা মির্জা জানান, এরই মধ্যে তার ৫০ ভাগ কাজ শেষ হয়েছে। আগামী ২৩ নভেম্বর থেকে আবার এ সিনেমার কাজে অংশ নেবেন তিনি।

এর আগে একই পরিচালকের ‘নদীজন’ সিনেমায় ছায়া চরিত্রে অনবদ্য অভিনয় করে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তমা মির্জা। আবার কাকলীর সিনেমায় কাজ করা প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘কাকলী আপুর প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ, কারণ তার সিনেমাতে অভিনয় করেই আমি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলাম। তার সিনেমায় কাজ করার আগ্রহ ছিল। অবশেষে তিনি আমাকে ফ্রম বাংলাদেশ সিনেমায় কাজ করার সুযোগ করে দিলেন। আমি ভীষণ আশাবাদী সিনেমাটি নিয়ে।’

এদিকে জানা যায়, আগামী বছরের শুরুতে ‘ফ্রম বাংলাদেশ’ সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ ছাড়া তমা মির্জা দুটি ভিন্ন চ্যানেলে নিয়মিত দুটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। দেশ টিভিতে তারই উপস্থাপনায় প্রচার হচ্ছে ‘প্রিয়তমার প্রিয়মুখ’ এবং এশিয়ান টিভিতে প্রচার হচ্ছে ‘মেক মি বিউটিফুল’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close