মিমের ব্যস্ততা...

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন তিনি। একই বছরে হুমায়ূন আহমেদ পরিচালিত আমার আছে জল চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। সেই থেকে এখন অবধি চলছেন নিজস্ব ঢঙে। তারই ধারাবাহিকতায় চলতি বছরটা বেশ ব্যস্ততার মধ্য দিয়েই যাচ্ছে মিমের। নতুন নতুন সিনেমা আর বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়েই কেটে যাচ্ছে তার সময়। এরই মধ্যে গত শুক্রবার তিনি শেষ করেছেন অমিতাভ রেজার নির্দেশনায় ইমামী সেভেন ওয়েলস ওয়ানের বিজ্ঞাপনের কাজ। এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন তিনি। গেল তিন বছর আগে মিম অমিতাভ রেজার নির্দেশনাতেই তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। তিন বছর বিরতির পর নতুন কোনো প্রতিষ্ঠানের তেলের বিজ্ঞাপনে মডেল হলেন মিম। এদিকে গত রোববার ছিল মিমের জন্মদিন। জন্মদিনে বাবা-মাসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গেই কাটান মিম।

তবে জন্মদিনের রেশ শেষ হতে না হতেই গতকাল থেকে রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ সিনেমার শুটিং শুরু করছেন মিম। টানা কয়েক দিন এই সিনেমার কাজ শেষে আগামী ২০ নভেম্বর থেকে রায়হান রাফিরই পরিচালনায় ‘ইত্তেফাক’ সিনেমার কাজ শুরু করবেন তিনি।

নিজের বর্তমান ব্যস্ততা নিয়ে মিম বলেন, এখন ‘পরাণ’ সিনেমার শুটিং করছি। ছবিটির কাজ প্রায় শেষের দিকে। দু-তিন দিন কাজ করলেই ছবিটির কাজ শেষ হবে। পাশাপাশি এ মাসের শেষ দিকে নতুন ছবি ‘ইত্তেফাক’-এর কাজ শুরু করব।

‘পরাণ’ সিনেমাতে মিমের বিপরীতে আছেন ইয়াশ রোহান এবং ‘ইত্তেফাক’ সিনেমাতে তার বিপরীতে আছেন সিয়াম আহমেদ। সিয়ামের সঙ্গে ‘ইত্তেফাক’-এ প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে দর্শকের সামনে আসছেন মিম। সর্বশেষ গেল মাসে মুক্তি পায় মিম অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি। এতে তিনি পুষ্প চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শককে মুগ্ধ করেন। প্রসঙ্গত, বিদ্যা সিনহা মিম প্রয়াত খালিদ মাহমুদ মিঠুর পরিচালনায় ‘জোনাকীর আলো’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

"