রুনা লায়লার জন্মদিনে ‘স্টার জলসা’র আয়োজন

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন আগামী ১৭ নভেম্বর। রুনা লায়লার জন্মদিন ঘিরে কলকাতার বাংলা চ্যানেল ‘স্টার জলসা’ বিশেষ এক আয়োজন করেছে। ২০১৬ সাল থেকে স্টার জলসায় নিয়মিতভাবে প্রচার হয়ে আসছে পারিবারিক গল্পের ধারাবাহিক নাটক ‘কে আপন কে পর’। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র জবা। জবা চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা। তিনি রুনা লায়লাকে তার জীবনের আদর্শ হিসেবে রুনা লায়লাকে অন্যতম একজন হিসেবে ভাবেন। তাই তাকে অনুপ্রাণিত করতে এবং রুনা লায়লাকে তারই জন্মদিনে বিশেষ শ্রদ্ধা জানাতে স্টার জলসা এই উদ্যোগ নিয়েছে। গত বুধবার রুনা লায়লা কলকাতা পৌঁছেছেন। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী কলকাতার টালিগঞ্জের একটি স্টুডিওতে রুনা লায়লাকে নিয়ে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের বিশেষ পর্বের দৃশ্যধারণ করা হয়।

মুঠোফোনে কলকাতা থেকে রুনা লায়লা বলেন, “আমার জন্মদিন ঘিরে স্টার জলসার উদ্যোগে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের বিশেষ এই আয়োজনকে আমি স্বাগত জানাই। আমাকে নিয়ে বিশেষ এই পর্ব নির্মাণের জন্য স্টার জলসা এবং এই ধারাবাহিকের প্রত্যেকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। এমন একটি জনপ্রিয় ধারাবাহিক প্রচারের সময়কালে আমারই জন্মদিনে আমার উপস্থিতির বিষয়টি আমার জন্য অনেক ভালো লাগার।”

তিনি আরো বলেন, ‘জবা চরিত্রে অভিনয় করা পল্লবী শর্মাসহ পুরো কে আপন কে পর টিমকে অনুপ্রাণিত করতে পারার মধ্যেও আমার নিজেরই ভালো লাগছে। কারণ একজন শিল্পী হিসেবে আমার দায়বদ্ধতার জায়গা থেকেই এই ধারাবাহিকের বিশেষ পর্বে উপস্থিত হয়ে তাদের কাজের স্পৃহাকে আরো বাড়ানোর চেষ্টা করেছি মাত্র। আমি সত্যিই ভীষণ সম্মানিত বোধ করছি এই কারণেই যে, আমার জন্মদিন ঘিরেই এই বিশেষ আয়োজন করা।’ এদিকে আগামী ১৭ নভেম্বর তার জন্মদিনে স্টার জলসায় রুনা লায়লাকে নিয়ে ‘কে আপন কে পর’-এর পর্বটি প্রচার হবে বলে জানান রুনা লায়লা।

শুটিং শেষে আজ তিনি ঢাকায় ফিরবেন। রুনা লায়লা আরো নিশ্চিত করেছেন যে, আগামী ২২ নভেম্বর কলকাতায় অনুষ্ঠিতব্য বাংলাদেশ-ভারতের দিবা-রাত্রির টেস্ট ম্যাচ শুরুর আগে সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন রুনা লায়লা। বিষয়টি গতকালই নিশ্চিত করেছেন রুনা লায়লা।

"