বিনোদন প্রতিবেদক

  ০৫ নভেম্বর, ২০১৯

স্টার সিনেপ্লেক্সে দারুণ অফার!

এক দিনের জন্য দর্শকের বিশেষ অফার দিচ্ছে এই মাল্টিপ্লেক্স সিনেমা হল। আকর্ষণীয় এই অফারে থাকছে একটি টিকিট কিনলে আরেকটি টিকিট ফ্রি। শুধু আজ মঙ্গলবার এই অফারটি উপভোগ করতে পারবে দর্শক।

স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় চলমান সব সিনেমার জন্য এই অফার প্রযোজ্য থাকবে। বর্তমানে হলিউডের সাড়া জাগানো সিনেমা জোকার, ম্যালেফিসেন্ট : মিসট্রেস অব এভিল, জোম্বিল্যান্ড : ডাবল ট্যাপ, টার্মিনেটর : ডার্ক ফেইট সিনেমাগুলো চলছে স্টার সিনেপ্লেক্সে। রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল, সীমান্ত সম্ভার ধানমন্ডি এবং মহাখালী এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখায় এই অফারে সিনেমাগুলো উপভোগ করতে পারবেন দর্শক।

এক দিনের এই বিশেষ অফার সম্পর্কে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ বলেন, ‘স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকের চাহিদা এবং সুযোগ-সুবিধাকে প্রাধান্য দেয়। দর্শক যেন নিজেদের কাক্সিক্ষত সিনেমাগুলো বাড়তি আনন্দ নিয়ে উপভোগ করতে পারে; সেজন্যই এমন অফার। দর্শকই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। পথচলার শুরু থেকে দর্শকের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স। তাই দর্শকের জন্য এ ধরনের অফার দিতে পেরে আমরা আনন্দিত। আগামীতেও এ রকম আকর্ষণীয় বিভিন্ন অফার নিয়ে আসার চেষ্টা থাকবে আমাদের।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close