বিনোদন প্রতিবেদক

  ০৫ নভেম্বর, ২০১৯

‘স্ট্যায়িং অ্যালাইভ উইথ সোনিয়া’

অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও বেশ সুনাম কুড়িয়েছেন সোনিয়া হোসেইন। যদিও ছোট পর্দায় অভিনয়ে এখন অপেক্ষাকৃত সোনিয়াকে কম দেখা যায়। কিন্তু উপস্থাপনায় তার রয়েছে সরব উপস্থিতি। কারণ সাম্প্রতিক সময়ে উপস্থাপনায়ই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছেন সোনিয়া। তাই তার এই স্বাচ্ছন্দ্যতাকে বিবেচনা করে রেডিও আমার সোনিয়ার নামেই তাকে দিয়ে একটি অনুষ্ঠান উপস্থাপনা করাচ্ছেন। অনুষ্ঠানের নাম ‘স্ট্যায়িং অ্যালাইভ উইথ সোনিয়া’। যার প্রথম পর্ব প্রচার হবে আজ রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত। রেডিও আমারে প্রচারের পাশাপাশি রেডিওটির ফেসবুক পেজেও সরাসরি দর্শক উপভোগ করতে পারবে সোনিয়া হোসেইনের নতুন এই শো। রেডিওতে প্রথমবারের মতো এ ধরনের শো নিয়ে দারুণ উচ্ছ্বসিত সোনিয়া।

সোনিয়া বলেন, ‘আমার সব ভক্ত, দর্শক এবং শ্রোতাকে বলব এই অনুষ্ঠান উপভোগ করার জন্য। কারণ এই অনুষ্ঠান আমার জন্য নতুন এক চ্যালেঞ্জ। আমি আশা করছি, অনুষ্ঠানটি আমার উপস্থাপনায় দর্শক-শ্রোতার কাছে উপভোগ্য হয়ে উঠবে। রেডিও আমার কৃর্তপক্ষের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ধন্যবাদ আমাকে এমন একটি অনুষ্ঠান উপস্থাপনার সুযোগ করে দেওয়ার জন্য।’

সোনিয়া জানান, প্রতি মঙ্গলবার ‘রেডিও আমার’-এর এই অনুষ্ঠানের উপস্থাপনা করবেন সোনিয়া।

এদিকে বর্তমানে করপোরেট স্টেজ শোগুলো নিয়েও বেশ ব্যস্ত রয়েছেন সোনিয়া হোসেন। পাঁচ বছর ধরে দেশ টিভিতে ‘সুরঞ্জনা’ অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। সোনিয়া অভিনীত প্রথম সিনেমা ছিল আলভী আহমেদের ‘ইউটার্ন’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close