বিনোদন প্রতিবেদক

  ২৯ অক্টোবর, ২০১৯

আলোচনায় ‘মিশন বরিশাল’

প্রেমিকা সাফা কবিরকে বিয়ের আসর থেকে তুলে নিতে ঢাকা থেকে রওনা দেন অভিনেতা তৌসিফ। এতে সহযোগিতা করেন বন্ধু শামীম হাসান সরকার, তার প্রেমিকা সারিকা সাবা ও বন্ধু পলাশ।

সদরঘাট থেকে বরিশাল, ভোলা যাত্রাপথে লঞ্চে শামীম-সাবার ইটিশপিটিস প্রেম চলে। বাগড়া দিতে থাকেন পলাশ। ঘটতে থাকে সব মজার ঘটনা। অচেনা স্থান ভোলায় পৌঁছে সাফাকে খুঁজতে গিয়ে বেকায়দায় পড়েন তৌসিফ-পলাশ। কিন্তু শেষ অন্যরকম। এমন একটি গল্পে ও এই প্রজন্মের কয়েকজন অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘মিশন বরিশাল’। কাজল আরেফিন অমির পরিচালানয় নাটকটি প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন। ইউটিউবে প্রকাশের চার দিনের মাথায় প্রায় ১৩ লাখের মতো দর্শক দেখেছে নাটকটি। মন্তব্য করেছেন প্রায় ২ হাজার দর্শক।

নাটকটি নিয়ে নির্মাতা অমি বলেন, দর্শকদের বিনোদন দেওয়ার জন্য প্রতিটি কাজেই সর্বোচ্চ চেষ্টা করি। বিশেষ করে মাথায় রাখি নাটক দেখার পর দর্শক যেন না বলে সময় নষ্ট গেল। তিনি আরো বলেন, গল্পের প্রয়োজনে যেখানে যা প্রয়োজন লাইভ টেকনোলোজিস থেকে সেভাবেই সাপোর্ট পেয়েছি। তাই একেবারেই গল্পের সঙ্গে মিলিয়ে অরিজিনাল লোকেশনে গিয়ে শুটিং করেছি। দর্শক কাজটি পছন্দ করেছে এটাই কাজের আসল স্বার্থকতা। এদিকে টার্ন প্রোডাকশন লাইভ টেকনোলোজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি থেকে জানা যায়, এখান থেকে প্রতি মাসে তিন থেকে চারটি মানসম্মত নাটক প্রকাশ পাবে লাইভ টেকনোলোজিসের লাইভ টেক ইউটিউব চ্যানেলে। নাটকগুলো নির্মাণ ও অভিনয়ে থাকবেন সময়ের আলোচিত নির্মাতা ও শিল্পীরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close