বিনোদন প্রতিবেদক

  ২৩ অক্টোবর, ২০১৯

নতুন গান নিয়ে ব্যস্ত সালমা

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী সালমা। গেল সপ্তাহে প্রথমবারের মতো হাবিব ওয়াহিদের সুরে একটি গানে কণ্ঠ দিলেন তিনি। গানের শিরোনাম ‘দূর অজানায়’। লিখেছেন অমিত কর্মকার এবং গানটির সংগীত পরিচালনায় হাবিব ওয়াহিদ।

গানটি প্রসঙ্গে সালমা বলেন, ‘হাবিব ভাইয়ের সুরে প্রথম গান গাইলাম। এক কথায় মুগ্ধ হওয়ার মতোই একটি সুর করেছেন তিনি। তার সুরে গান করে আমি কতটা উচ্ছ্বসিত তা ভাষায় প্রকাশ করতে পারব না। শুধু এতটুকু বলব, একটি অসাধারণ গানের অপেক্ষায় আমার ভক্ত-শ্রোতাদের বেশি দিন রাখব না। আর ২০ অক্টোবর সালমা, জান্নাত আরা ফেরদৌসের লেখা ও জিয়াউদ্দিন আলমের সুরে নতুন আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন। মূল কথা নতুন নতুন গানের কাজেই ব্যস্ত সালমা। এরই মধ্যে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো জয় সরকার পরিচালিত ‘ইন্দুবালা’ সিনেমায় সালমার গাওয়া ‘দুঃখের ছায়া’ গানটি। এই গানটিতে তার অসাধারণ গায়কির জন্যও প্রশংসিত হচ্ছেন সালমা। গানটি লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ, সুর করেছেন অভি এবং সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

এদিকে সম্প্রতি সালমা দেশে থাকা না থাকা নিয়ে বিগত কিছুদিন ধরে বিভ্রান্তিকর খবর ছড়ানো হচ্ছে বলে সালমার অভিযোগ। আবার এমনও খবর ছড়ানো হচ্ছে যে তিনি আর কোনো দিন গান করবেন না। তবে কে বা কারা এসব বিভ্রান্তিকর খবর ছড়াচ্ছেন সে ব্যাপারে স্পষ্টভাবে অবগত নন তিনি। এসব ভিত্তিহীন খবররের প্রতিবাদ জানিয়ে সালমা বলেন, ‘আমি জানিনা কে বা কারা কী উদ্দেশ্যে আমাকে নিয়ে বিভ্রান্তিকর খবর ছড়াচ্ছেন। আমি সবার উদ্দেশে বিনীতভাবে জানিয়ে রাখছি, আমি এখন দেশেই আছি এবং দেশেই থাকব নিয়মিত। হ্যাঁ এটা সত্যি ব্যক্তিগত কাজে আমি কিছু দিন দেশের বাইরে ছিলাম। কিন্তু তার মানে এই নয় যে আমি দেশের বাইরেই স্থায়ী হয়েছি এবং গান ছেড়ে দিয়েছি। গান আমার আত্মার খোরাক, গান আমার জীবন, আমার বেঁচে থাকার অবলম্বন। তাই গান ছাড়ার তো প্রশ্নই আসে না।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close