তারকামেলায় উদ্বোধন সিনেপ্লেক্সের তৃতীয় শাখা

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

পথচলার ১৫ বছর পেরিয়ে ১৬ বছরে পদার্পণ উপলক্ষে দর্শকের নতুন মাল্টিপ্লেক্স উপহার দিলেন স্টার সিনেপ্লেক্স। রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনাকল্যাণ সংস্থা) টাওয়ারে চালু হয়েছে ‘স্টার সিনেপ্লেক্স’-এর তৃতীয় শাখা। শনিবার জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয় এ মাল্টিপ্লেক্সের। এ সময় উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল, অভিনেতা শাকিব খান, ফেরদৌস, নিপুণ, সাইমন, তারিক আনাম খান, মাজনুন মিজান, শবনম ফারিয়া, ভাবনা, পিয়া জান্নাতুলসহ একঝাঁক তারকা অভিনেতা-অভিনেত্রী। তার আগে বিশ্বরঙের আয়োজনে অনুষ্ঠিত হয় ফ্যাশন শো। এতে অংশ নেন সাদিয়া ইসলাম মৌ, ফেরদৌস, নিরব, তমা মির্জা, শিপন, সানজুজন, সিনথিয়া প্রমুখ।

এ সময় স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘নতুন এই সিনেপ্লেক্স মহাখালী ও এর আশপাশের দর্শকের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরো ২০টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের।’

তিনি আরো বলেন, আগামী ডিসেম্বরের শেষে মিরপুর সনি সিনেমা হল সিনেপ্লেক্সে রূপান্তর করে সিনেপ্লেক্সের চতুর্থ শাখা চালু করা হবে।

স্টার সিনেপ্লেক্সের মার্কেটিং ও মিডিয়া ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, এ মাল্টিপ্লেক্সে তিনটি হল থাকছে। থাকছে নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসংবলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা। তিন ক্যাটাগরির থাকবে আসনবিন্যাস। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি।

এদিকে গতকাল রোববার থেকেই দর্শক মহাখালীর এই মাল্টিপ্লেক্সে সিনেমা উপভোগের সুযোগ পাচ্ছে।

"