বিনোদন প্রতিবেদক

  ২০ অক্টোবর, ২০১৯

‘ইয়েস ম্যাডাম’ পপি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। শিগগিরই নতুন লুকে হাজির হতে যাচ্ছেন এই তারকা শিল্পী। সম্প্রতি রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘ইয়েস ম্যাডাম’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর আগে এই নির্মাতার ‘শ্রেষ্ঠ সন্তান’ চলচ্চিত্রে মান্নার বিপরীতে অভিনয় করেও প্রশংসা পান পপি।

‘ইয়েস ম্যাডাম’ প্রসঙ্গে পপি বলেন, এই তো কদিন আগে এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এ সিনেমার গল্প আমাকে কেন্দ্র করেই। গল্প শুনেই এতে কাজ করতে আগ্রহী হয়েছি। আমি এমন গল্পই খুঁজছিলাম। বলতে গেলে এ ধরনের সিনেমায় সব সময়ই কাজ করতে চেয়েছি। কয়েক দিন পরই কক্সবাজারে এ সিনেমার শুটিং শুরু হবে। আশা করছি, আমার অন্যান্য ব্যবসাসফল সিনেমার মতোই এটিও সফল হবে।

এ ছাড়া নাম চূড়ান্ত না হওয়া আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পপি। অন্যদিকে এরই মধ্যে তিনি শেষ করেছেন সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাজ। এ সিনেমায় আমিন খানের বিপরীতে অভিনয় করেছেন পপি। সিনেমার বাইরে তিনি অভিনয় করে প্রশংসিত হয়েছেন অনন্য মামুনের ‘ইন্দুবালা’ ও তৌহিদ মিটুলের ‘গার্ডেন গেম’ নামের ওয়েব সিরিজে। এছাড়া পপি ‘সেভ লাইভ’ নামের একটি সিনেমার শুটিং অনেকখানি শেষ করেছেন। এখানে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। কালজয়ী কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জীবনকে ঘিরে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রে অভিনয় করেছেন পপি। চলতি বছরের আগস্টে ‘ক্যান্ডেল লাইট’ নামের ওয়েব ফিল্মে অভিনয় করেছেন পপি। আতিকুর রহমানের পরিচালনায় এতে পপির বিপরীতে অভিনয় করেন আমিন খান। বাজনা বিডির ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close