মৌসুমীর ঘটনার ক্ষমা চেয়েছেন ড্যানি

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে সভাপতি পদের স্বতন্ত্র প্রার্থী জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে খল-অভিনেতা ড্যানি রাজের বিরুদ্ধে। তবে এ বিষয়টি ভুল বোঝাবুঝি উল্লেখ করে এ বিষয়ে মৌসুমীর কাছে ক্ষমা চেয়েছেন ড্যানি রাজ।

এ ঘটনার পর বিষয়টি নিয়ে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন তাৎক্ষণিকভাবে প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সাধারণ সম্পাদক শামসুল আলম, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরকে নিয়ে আলোচনায় বসেন। সেখানে ড্যানি রাজ তার কৃতকর্মের জন্য ক্ষমা চান।

এ ছাড়া নিজের ফেসবুক অ্যাকাউন্টেও তিনি এ বিষয়ের জন্য ক্ষমা চান।

মৌসুমী ভাবি অনেক সিনিয়র শিল্পী উল্লেখ করে তিনি ফেসবুকে লিখেন, আমার যদি কোনো ভুল হয়ে থাকে, তার কাছে আমি ক্ষমা চেয়ে নিয়েছি এবং তিনি ক্ষমার দৃষ্টিতে দেখেছেন।

জানা যায়, গত সোমবার সন্ধ্যায় এফডিসিতে নির্বাচনী প্রচার চালাতে যান মৌসুমী। সেখানে অপমানের শিকার হয়েছেন বলে অভিযোগ করেন তিনি। এ সময় মৌসুমী অভিযোগ করে বলেন, ‘আমাকে শুভ কামনা জানাতে আমার এক বড় আপা এবং কয়েকজন ভক্ত ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে এফডিসিতে আসেন। তারা শিল্পী সমিতির সামনে আমার সঙ্গে সেলফি তুলে চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক ওই সময়ে ড্যানি রাজ ঔদ্ধত্যপূর্ণ আচরণ শুরু করেন। আমিসহ সবার সঙ্গে তিনি বাজে ব্যবহার করেন। একটা হট্টগোল তৈরি করেন। ড্যানি আমাকে চিৎকার করে প্রশ্ন করেন আমি কে? এ সময় সভাপতি মিশা সওদাগরও উপস্থিত ছিলেন। তিনি কিছুই বলেননি।’

"