বিনোদন প্রতিবেদক

  ১৫ অক্টোবর, ২০১৯

অভিজ্ঞতা জানালেন সেরা ১২ সুন্দরী

প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। যুক্তরাজ্যের লন্ডন শহরে বসবে সুন্দরীদের মেলা। বিশ্বের নানা প্রান্ত থেকে আসা সেরা সুন্দরীরা অংশ নেবেন এখানে। সবার মধ্য থেকে বাছাই হবে ২০১৯ সালের বিশ্বসুন্দরী। এখানে অংশ নিতে প্রস্তুত বাংলাদেশ। এরই মধ্যে নির্বাচন করা হয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯। গত ১১ অক্টোবর শুক্রবার আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট জমকালো আয়োজনের মাধ্যমে রাফাহ নানজিবা তোরসার মাথায় সেরা সুন্দরীর মুকুট তুলে দিয়েছে। এবারে প্রথম রানারআপ হয়েছেন ফাতিহা মিয়ামি ও দ্বিতীয় রানারআপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা। এ তিন সুন্দরীসহ সেরা ১২ জন প্রতিযোগী নিয়ে গতকাল একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় রাজধানীর একটি কনভেনশন হলে। এ সম্মেলনে সুন্দরীরা তাদের অভিজ্ঞতা তুলে ধরেন।

এ সময় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ রাফাহ নানজিবা তোরসা বলেন, ‘আমি খুবই আনন্দিত এ রকম একটি মঞ্চে নিজেকে বিজয়ী হয়ে। এটাকে আমি দায়িত্ব হিসেবে নিয়েছি। সবার দোয়া ও ভালোবাসা চাই যেন বিশ্বসুন্দরীর মঞ্চে সাফল্য বয়ে আনতে পারি।’ প্রথম রানারআপ ফাতিহা মিয়ামি বলেন, ‘অনেক স্বপ্ন নিয়ে এখানে এসেছিলাম। একটা পরিবারের মতো অনেকটা সময় কাটিয়েছি। খুব ভালো কিছু বন্ধু পেয়েছি। চ্যাম্পিয়ন না হলেও একটি শক্ত প্ল্যাটফরম পেয়েছি। এটাকে কাজে লাগিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই শোবিজের নানা মাধ্যমে। মিস ওয়ার্ল্ডের অভিজ্ঞতা আমাকে প্রেরণা জোগাবে বলেই বিশ্বাস করি আমি।’

তৃতীয় হওয়া দ্বিতীয় রানারআপ জান্নাতুল ফেরদৌস মেঘলা বলেন, ‘প্রথমেই বিজয়ী তোরসাকে অভিনন্দন জানাই। আশা করি তার হাত ধরে আমরা ভালো কিছু পাব। আর মিস ওয়ার্ল্ডের অভিজ্ঞতা ছিল দারুণ। অনেক কিছু শিখেছি এখান থেকে। একটা প্ল্যাটফরম পেয়েছি। সেটাকে কাজে লাগাতে চাই।’ এদিকে সেরা তিন প্রতিযোগী ছাড়া ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সেরা ১২তে স্থান পাওয়া শান্তা, স্নিগ্ধা রহমান, ত্রিদিপা, প্রিয়ন্তী উর্বী, মিতু, নিশা চৌধুরী, তামান্না, নওশিন মিম, শ্রাবন্তী দাস। ছিলেন আয়োজক অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এক্সপার্ট প্রোভাইডারের ব্যবস্থাপনা পরিচালক অপু খন্দকারসহ আরো অনেকেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close