বিনোদন প্রতিবেদক

  ১৫ অক্টোবর, ২০১৯

আঁখি আলমগীরের ব্যস্ততা...

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। বিশেষ করে স্টেজ শোতে সব সময়ই দর্শক-শ্রোতাদের কাছে সবার আগে প্রাধান্য পান তিনি। যার কারণও আছে। আঁখি আলমগীর নেচে-গেয়ে শোকে এতটাই প্রাণবন্ত করে তুলেন; যা দর্শক-শ্রোতাদের কাছে স্মরণীয় হয়ে থাকে। তাই পরবর্তীতে স্টেজ শোতে তারা আঁখি আলমগীরকেই চেয়ে থাকেন। এর মধ্যেই শুরু হয়ে গেছে স্টেজ মৌসুম। আর স্টেজ মৌসুম শুরু হওয়া মানেই হলো আঁখি আলমগীরের ব্যস্ততা বেড়ে যাওয়া।

আঁখি আলমগীর জানান, ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজারসহ আরো বেশ কিছু জায়গায় তাকে এরই মধ্যে স্টেজ শোতে অংশ নিতে হবে। গেল সপ্তাহে নেপালে একটি করপোরেট শোতে তিনি অংশ নিয়েছেন। শো শেষে নিজের মতো করে নেপালের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেছেন। পেশাগতভাবে সংগীতজীবনের শুরু থেকেই আঁখি আলমগীর স্টেজ শোতে সমান জনপ্রিয়তা এবং ধারাবাহিক ব্যস্ততা নিয়েই ক্যারিয়ার অতিবাহিত করছেন।

নিজের ব্যস্ততা প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমি আমার সংগীতময় জীবন নিয়ে বেশ ভালো আছি। স্টেজ মৌসুম চলে আসায় ব্যস্ততা বেড়ে গেল। সবার দোয়ায় দুই যুগেরও বেশি সময় ধরে আমি একই রকমভাবে স্টেজ শোতে ব্যস্ত সময় কাটাচ্ছি। এটাও আল্লাহর রহমত। ব্যস্ততাই প্রাণবন্ত থাকার উপায়, তাই ব্যস্ততা আমি দারুণ উপভোগ করি, কোনো ক্লান্তি আসে না।’

এদিকে আঁখির সর্বশেষ প্রকাশিত গান ‘ল্যায়লা’, যা ডিএমএস থেকে প্রকাশিত হয়। রুনা লায়লার সুরে আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ সিনেমায় গাজী মাজহারুল আনোয়ারের লেখা ‘গল্প কথার ঐ কল্পলোকে’ গানটি গেয়ে দারুণ প্রশংসা পেয়েছেন আঁখি আলমগীর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close