বিনোদন প্রতিবেদক

  ১৩ অক্টোবর, ২০১৯

মিশার ‘ব্যাচেলরস প্যারাডাইস’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। এ পর্যন্ত চার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। কিন্তু কখনো ছোট পর্দায় তাকে দেখা যায়নি। তবে শিগগিরই মিশাকে দেখা যাবে ছোট পর্দায়। প্রথমবারের মতো তিনি অভিনয় করেছেন ‘ব্যাচেলরস প্যারাডাইস’ নামে একটি নাটকে। সেখানে তার চরিত্রটির নাম ইনসাফ। যিনি পুরান ঢাকার আতর ব্যবসায়ী। সহজ-সরল একজন মানুষ তিনি। তবে সরলভাবে চলতে গিয়ে নানা ঝামেলার মুখোমুখি হন তিনি। নাটকটি পরিচালনা করেছেন তারিক হাসান। সম্প্রতি উত্তরায় এটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে সম্পাদনার কাজ। এখানে মিশার বিপরীতে আছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা চম্পা। আরো আছেন নাবিলা ইসলাম ও কাজল সুবর্ণ।

প্রথমবার নাটকে অভিনয় প্রসঙ্গে মিশা বলেন, বেশ কিছুদিন আগে নাটকটির চিত্রনাট্য দেওয়া হয়েছে আমাকে। প্রথমে কাজটি করার কোনো ইচ্ছা ছিল না। পরে চিত্রনাট্য পড়ে ভালো লেগে যায়। মনে হলো কাজটি করা যায়।

অন্যদিকে পরিচালক তারিক হাসান বলেন, সব সময় আমি ভিন্ন কিছু চরিত্র নাটকে উপস্থাপন করতে চাই। এটি কিন্তু কোনো চমক নয়। দর্শককে নতুন কিছু দেওয়া আরকি। নাটকটি শিগগির একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে বলেও তিনি জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close