আরিয়ানের নির্দেশনায় মেহজাবিনের ‘তুমি আমারই’

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। অনবদ্য অভিনয় দিয়ে এরই মধ্যে নিজেকে নাটকের শীর্ষস্থানে নিয়ে গেছেন তিনি। যে কারণে প্রায় সব নির্মাতাই তাকে নিয়ে নাটক নির্মাণে আগ্রহ প্রকাশ করেন। যদি গল্প এবং চরিত্র মেহজাবিনের ভালো লেগে যায়, তাহলেই তিনি চেষ্টা করেন সেসব নির্মাতার নাটকে অভিনয় করতে। মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’-এর পর মেহজাবিন যেন অভিনয়ে এবং গল্প নির্বাচনে আরো অনেক বেশি সচেতন হয়ে উঠেছেন। তাই আরিয়ানও মেহজাবিনকে নিয়ে কাজ করার ক্ষেত্রে ভালো গল্প এবং চরিত্রের কথা চিন্তা করেন। ‘তুমি আমারই’ টেলিফিল্মের গল্পটি ঠিক এমনই। এতে তার বিপরীতে আছেন আফরান নিশো। এরই মধ্যে টেলিফিল্মের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

মেহজাবিন জানান, আরিয়ান ভাইয়া গুণী একজন নির্মাতা, তা বলার অপেক্ষা রাখে না। তার নাটক-টেলিফিল্মের গল্পও একটু অন্যরকম হয়। ‘তুমি আমারই’ টেলিফিল্মের গল্পও ঠিক তেমন। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে।

নির্মাতা আরিয়ার জানান, নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এদিকে নতুন একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন মেহজাবিন। নাফিজের পরিচালনায় একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপন এটি। শিগগিরই তা দেশের সবকটি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

 

 

"