বিনোদন প্রতিবেদক

  ০৮ অক্টোবর, ২০১৯

প্রধানমন্ত্রীর সহযোগিতা চান চঞ্চল মাহমুদ ও তার স্ত্রী

বাংলাদেশে মডেলিং ফটোগ্রাফির অগ্রপথিক চঞ্চল মাহমুদের স্ত্রী রায়না মাহমুদের ক্যানসারের দুশ্চিন্তায় গত রোববার রাতে আবারও হার্ট অ্যাটাক করেন চঞ্চল মাহমুদ। রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন আছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন চঞ্চল মাহমুদের স্ত্রী রায়না মাহমুদ। বঙ্গবন্ধুর মৃত্যুর পর তার প্রতি শোক প্রকাশ পরে আজ পর্যন্ত তিনি কালো পোশাক পরেন। এদিকে গেল রোরবার সন্ধ্যায় চঞ্চল মাহমুদ তার স্ত্রীর ক্যানসারে আক্রান্ত হওয়া নিয়ে নিজের ফেসবুক ওয়ালে একটি পোস্ট করেন।

তাতে তিনি লিখেন, ‘আমার স্ত্রী রায়না মাহমুদ মিতুর শরীরে ক্যানসার ধরা পড়েছে। চিকিৎসা শুরু হয়েছে আর এজন্য অনেক টাকার প্রয়োজন। আর আমারও এ পর্যন্ত তিনবার হার্ট অ্যাটাক হয়েছে। আমারও চিকিৎসা চলছে। বিগত এক যুগে বছরে আমাদের সব কিছুই শেষ। আমাদের দুজনের চিকিৎসা চালানো আর সম্ভব হচ্ছে না। অনেক টাকাই দরকার মিতুর ক্যানসার চিকিৎসার জন্য। কয়েক দিনের মধ্যে মিতুকে টাটা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা চালিয়ে যেতে হবে। তাই আমার প্রিয় বন্ধুরা আমাদের আর্থিকভাবে যারা সাহায্য করতে চান, তারা দয়াকরে যোগাযোগ করবেন এই নম্বরে : চঞ্চল মাহমুদ : ০১৭১১৫২২১২৬। অ্যাকাউন্ট নাম : চঞ্চল মাহমুদ ফটোগ্রাফি, ব্যাংকের নাম : ঢাকা ব্যাংক লিমিটেড, ধানমন্ডি শাখা, ব্যাংক অ্যাকাউন্ট নম্বর : ২০৫-১০০-৮৯৬২। আমরা দুজনই এতিম, ভাইবোন কেউই নেই। এ ছাড়া আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার দৃষ্টি আকর্ষণ করছি। এ মহাবিপদের হাত থেকে আমাদের রক্ষা করুন, প্লিজ।’

চঞ্চল মাহমুদের স্ত্রী রায়না মাহমুদ বলেন, ‘আমার নিজের চিকিৎসার চেয়ে আমার স্বামীর চিকিৎসাটা এখন বেশি জরুরি। কারণ তিনিই যদি না থাকেন, আমার বেঁচে থেকে কী হবে। আমরা দুজন এ মুহূর্তে খুব অসহায় হয়ে পড়েছি। জানি না আল্লাহ ভাগ্যে কী রেখেছেন। কী হবে সামনের দিনগুলোতে ভাবলেই কান্না চলে আসে। আমি আমাদের পরম মমতাময়ী প্রধানমন্ত্রীর কাছে বিনীত অনুরোধ করছি, তিনি যেন আমাদের এ দুঃসময়ে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আমাদের পাশে থাকেন। তার দয়ার ভান্ডার থেকে আমাদের যেন একটু দয়া করেন। এদিকে চঞ্চল মাহমুদের হাত ধরেই সালমান শাহ, প্রিয়দর্শিনী মৌসুমী, শাবনূর, পপির সিনেমায় যাত্রা। তার কাছেই তাদের প্রথম ছবি তোলা। অন্যদিকে নোবেল, মৌ, তানিয়া, পল্লব, ফয়সাল, সুইটি, বিপাশা, শমী কায়সার, মিমিসহ আরো অনেক তারকারই প্রথম চঞ্চল মাহমুদের ক্যামেরার সামনে প্রথম দাঁড়ান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close