তারকাদের ব্যক্তিজীবন নিয়ে ‘মেকআপ’

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

‘মেকআপ’ ছবিতে আমি তুলে এনেছি একটা মেয়ের স্ট্রাগল করে সিনেমার হিরোইন হওয়ার গল্প, একজন সুপারস্টারের অটোগ্রাফ নিতে গিয়ে ভক্তের বিড়ম্বনার গল্প, একজন স্টারের পড়তি সময়ে সাংবাদিকরা সাপোর্ট দিয়ে তাকে টিকিয়ে রাখার গল্প। মোটকথা, তারকাদের ব্যক্তিজীবনে যা ঘটে তাই নিয়েই ‘মেকআপ’ ছবির গল্প এগিয়েছেÑ এমনটাই জানিয়েছেন ছবিটির নির্মাতা অনন্য মামুন। গতকাল রোববার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে ‘মেকআপ’ সিনেমা নিয়ে সাংবাদিকদের সঙ্গে এক আড্ডায় এমনটি জানালেন তিনি।

ইমতু রাতিশের উপস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন তারিক আনাম খান, সাইফ চন্দন, রিয়েলী, নির্মাতা মামুনসহ অনেকে।

এ সময় ‘মেকআপ’ চলচ্চিত্রে সুপারস্টার নায়কের চরিত্রে অভিনয় করা তারিক আনাম খান বলেন, “আমি এর আগে মামুনের নির্দেশনায় ‘আবার বসন্ত’তে কাজ করেছি। তারপর থেকেই মামুনের প্রতি বিশ্বস্ততার জায়গা তৈরি হয়েছে। সেজন্য মেকআপে গল্পের আউটলাইন শুনেই রাজি হয়েছি। আমার দৃশ্যের বেশির ভাগ কাজ হয়েছে হায়দরাবাদ এবং কলকাতায়। আশা করি দর্শকদের ভালো লাগবে।”

এদিকে ‘মেকআপ’ চলচ্চিত্রে আরো রয়েছেন রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, রিয়েলী, পায়েল মুখার্জি, বিশ্বনাথ প্রমুখ।

সেলিব্রিটি প্রডাকশন হাউসের প্রযোজনায় ছবিটিতে থাকবে চারটি গান। গানগুলো লিখবেন জাহিদ আকবর, স্যাভি, লিংকন ও অনন্য মামুন। গানে কণ্ঠ দেবেন ইমরান, ন্যান্সি ও সিঁথি সাহা। আগামী ১৫ নভেম্বর ছবিটি মুক্তির কথা রয়েছে।

 

"