বিনোদন প্রতিবেদক

  ০৫ অক্টোবর, ২০১৯

১৫০ পর্বের গল্পের নায়িকা অ্যানি খান

গেল বছরের ১২ ডিসেম্বর আরটিভিতে সঞ্জিত সরকারের রচনা ও পরিচালনায় প্রচার শুরু হয়েছিল ধারাবাহিক নাটক ‘চিটিং মাস্টার’। এই ধারাবাহিকের বন্যা চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হচ্ছেন অ্যানি খান। আজ নাটকটির ১৫০তম পর্ব প্রচার করবে আরটিভি। সপ্তাহের প্রতি বুধ থেকে শনিবার রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে প্রচার হয় ‘চিটিং মাস্টার’। মূলত সমাজের নানা অসংগতি নিয়েই সঞ্জিত সরকার নির্মাণ করছেন এ ধারাবাহিক। আর এতে বন্যা চরিত্রে বেশ ভালো অভিনয় করছেন বলেও জানান সঞ্জিত সরকার।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অ্যানি খান বলেন, ‘এ মুহূর্তে আমি যে ধারাবাহিকগুলোতে অভিনয় করছি তার মধ্যে আমার ভীষণ ভালো লাগার একটি নাটক হচ্ছে চিটিং মাস্টার। এই ধারাবাহিকে আমরা যারা অভিনয় করছি তাদের মধ্যে সম্পর্কটা অনেকটাই পরিবারের মতোই হয়ে গেছে। কারণ গত বছর থেকে আমরা এই নাটকের কাজ করছি একসঙ্গে। যে কারণে সবার মধ্যে একটা আত্মার বন্ধন তৈরি হয়েছে। আর সঞ্জিত দাদা ভীষণ অমায়িক একজন মানুষ। একজন পরিচালক হিসেবে তিনি বিচক্ষণ নিঃসন্দেহে, একজন মানুষ হিসেবেও ভীষণ ভালো। একটি ইউনিট ভালো হওয়ার ক্ষেত্রে পরিচালকের ইচ্ছাটাই অনেক বড়। চিটিং মাস্টার ধারাবাহিকের ইউনিট এককথায় অসাধারণ। যে কারণে কাজ করে ভীষণ ভালো লাগে। আর বন্যা চরিত্রে অভিনয়ের জন্য আমি বেশ ভালো সাড়া পাচ্ছি।’

এ ধারাবাহিকে আরো অভিনয় করছেন মুনিরা মিঠু, আরফান আহমেদ, আ খ ম হাসান, ফারহানা মিলি, নাদিয়া নদীসহ অনেকে। জানা যায়, আগামী ২৬, ২৭ ও ২৮ অক্টোবর আবারও এই ধারাবহিকের শুটিংয়ে অংশ নেবেন অ্যানি খান। তবে এ মুহূর্তে মানসিকভাবে বেশ যন্ত্রণায় আছেন তিনি। নিজের ফেসবুক নিয়ে ভীষণ বিব্রতকর পরিস্থিতিতে সময় পার করছেন অ্যানি। বিশেষত তার ফেসবুক পেজটি নিয়ে বেশ ঝামেলায় আছেন তিনি। তার ফ্যানপেজ ‘অ্যানি খান’ হ্যাকড করে সেখান থেকে হ্যাকার অন্য একটি মেয়ের ছবি পোস্ট করছে। পেজটির কোনো ধরনের পোস্ট থেকে সবাইকে বিরত থাকার অনুরোধ করেছেন অ্যানি খান। পেজটি ফিরে পেলে তিনি সবাইকে অবহিত করবেন বলেও জানান। অ্যানি খান নতুন দুটি ধারাবাহিকের কাজও শুরু করেছেন। একটি সৈয়দ শাকিলের ‘নীল ঘূর্ণি’ ও অন্যটি জয় সরকারের ‘আজব রঙের মানুষ’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close