বিনোদন প্রতিবেদক

  ০৪ অক্টোবর, ২০১৯

‘যুবকের মন ভালো নেই’

ছোট পর্দার এ সময়ের পরিচিত মুখ শাওন ও সামিয়া অথৈ। কোনো রকম প্ল্যাটফরম ছাড়া শুধুই অভিনয়ের মেধা দিয়ে একজন অভিনেতা হিসেবে মিডিয়ায় নিজের অবস্থান তৈরি করে নিচ্ছেন শাওন। তবে সামিয়া অথৈর অভিনয়ে যাত্রার কিছুদিন পর লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৮-এর সেকেন্ড রানার্সআপ হিসেবে খেতাব পাওয়ার পর যেন কাজের মাত্রাও বেড়ে গেছে তার। এর আগে শাওন ও সামিয়া দুজন একটি নাটকে অভিনয় করেছিলেন। দ্বিতীয়বারের মতো তারা দুজন আবারও একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন। সত্য ঘটনা অবলম্বনে আহমেদ তৌকীরের রচনায় তরুণ নির্মাতা নিলয় মাসুদ নির্মাণ করেছেন নাটক ‘যুবকের মন ভালো নেই’। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এরই মধ্যে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শাওন বলেন, ‘নিলয় মাসুদের নির্দেশনায় এবারই প্রথম কাজ করা। যেহেতু সত্য ঘটনা অবলম্বনে নাটকটি নির্মাণ করা হয়েছে, তাই নির্মাতাকে অনেক যতœ নিয়েই কাজ করতে হয়েছে। সামিয়া অথৈর সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। এর আগের কাজটি দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়েছে। আমার বিশ^াস, এই কাজটিও দর্শকের ভালো লাগবে।’

সামিয়া অথৈ বলেন, ‘যুবকের মন ভালো নেই নাটকে যুবক চরিত্রে অভিনয় করেছে শাওন। আমি তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছি। যে কারণে তার স্বাভাবিক জীবন অস্বাভাবিক হয়ে ওঠে। সেখান থেকে বের করে তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করি আমি। নিলয় মাসুদ বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। যেহেতু সত্য ঘটনা অবলম্বনে নাটকটি নির্মিত হয়েছে, তাই আমার অনুরোধ থাকবে নাটকটি সবার দেখার জন্য। তাতে আমরা সচেতনও হতে পারব।’ জানা যায়, নাটকটি শিগগিরই একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close