বিনোদন প্রতিবেদক

  ২৪ সেপ্টেম্বর, ২০১৯

আবারও নাম ভূমিকায় পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি তার চলচ্চিত্রে পথচলার দুই দশকে বেশকিছু সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন। যার মধ্যে ‘বস্তির রানী সুরিয়া’, ‘মেঘের কোলে রোদ’, ‘গার্মেন্টস কন্যা’ বিশেষত উল্লেখযোগ্য। পপি অভিনীত অনেক সিনেমাই দর্শকপ্রিয়তা পেয়েছে। নাম ভূমিকায় যেসব সিনেমায় অভিনয় করেছেন; সেসব সিনেমায়ও অভিনয় করে তার অনবদ্য অভিনয়ের কারণে তিনি প্রশংসিত হয়েছেন। আবার পপি একটি নতুন সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘ইয়েস ম্যাডাম’। এটি নির্মাণ করবেন রকিবুল আলম রকিব। সিনেমাটিতে অভিনয়ের জন্য গেল ১০ সেপ্টেম্বর তারই জন্মদিনে বিকালে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। অনেকটা পূর্বপরিকল্পনা ছাড়াই পরিচালক রকিবুল আলম রকিব তার নতুন সিনেমা ‘ইয়েস ম্যাডাম’ সিনেমায় পপিকে চুক্তিবদ্ধ করেন।

সিনেমাটিতে কাজ করা প্রসঙ্গে সাদিকা পারভীন পপি বলেন, ‘এবারের জন্মদিনে আমার অন্যতম উপহার হিসেবে জন্মদিনের দিন বিকালে ইয়েস ম্যাডাম সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। জন্মদিনের অনেক বড় উপহার ছিল এটি। সিনেমার গল্প আমাকে কেন্দ্র করেই। তবে আমি মূলত গল্প শুনেই সিনেমাটিতে কাজ করতে আগ্রহী হয়েছি। শ্রদ্ধেয় এ টি এম শামসুজ্জামান আঙ্কেলের একটি কথা আমার খুব ভালো লেগেছে। তিনি বলেছেন, আমার কাছে সিনেমায় কাজ করার প্রস্তাব এলেই আমি কাজ করি না। আমি গল্প শুনে বুঝে কাজ করি। সত্যিই তাই, প্রতিনিয়তই অনেক সিনেমায় কাজ করার প্রস্তাব আসে। কিন্তু আমি একটু বুঝেশুনেই কাজ করার চেষ্টা করি। ইয়েস ম্যাডামেও তাই বুঝেশুনেই চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি আমার অন্যান্য ব্যবসাসফল সিনেমার মতোই এই সিনেমাও একটি অন্যতম সিনেমা হবে।’

এদিকে জন্মদিনের পর কিছুটা সময় পপি পুণ্যভূমি সিলেটে কাটিয়ে এসে গতকাল ঢাকায় ফিরেছেন। আগামী ১৮ অক্টোবর শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। নির্বাচনে অংশগ্রহণ করবেন কি না এবং করলেও কোন প্যানেল থেকে করবেন; সে বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি পপি।

এদিকে পপি শেষ করেছেন সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ। অভিনয় করে প্রশংসিত হয়েছেন অনন্য মামুনের ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’, তৌহিদ মিতুলের ‘গার্ডেন গেম’-এ। উল্লেখ্য, এর আগে রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘শ্রেষ্ঠ সন্তান’ সিনেমায় মান্নার বিপরীতে অভিনয় করেও বেশ প্রশংসিত হয়েছিলেন পপি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close