আবার বিয়ের পিঁড়িতে পিয়া বিপাশা

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। নতুন খবর হলো আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই শোবিজ তারকা। ছেলে আমেরিকান প্রবাসী, নাম রিজবেই। গত ২১ জুলাই ছেলের পরিবার থেকে পিয়ার হাতে আংটি পরিয়ে দেওয়া হয়। সে সময় উপস্থিত ছিলেন ছেলের মা-বাবা ও ভাইবোন। আগামী বছরের শুরুর দিকে বিয়ে। এমনটাই জানালেন পিয়া বিপাশা।

ছেলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে পিয়া বলেন, ‘আমার বেশ কয়েকজন কাজিন যুক্তরাষ্ট্রে থাকেন। আমার এক ভগ্নিপতির সঙ্গে ওই ছেলের বন্ধুত্বের সম্পর্ক। সেই সূত্র ধরে ছেলের সঙ্গে পরিচয়। পরিচয়ের পর থেকেই দুজনের দুজনকে পছন্দ হয়। আগামী নভেম্বর মাসে রিজবেই ঢাকায় আসবেন। তখন অনুষ্ঠান করে আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব নিয়ে আমার পরিবার থেকে ছেলের হাতে আংটি পরানো হবে। বিয়ে আগামী বছরের শুরুর দিকে করতে চাই। দেশেই বিয়ে করার ইচ্ছা ছিল। আমার পছন্দের ছেলে পাইনি। এবার পছন্দের ছেলে পেয়েছি, তাই আক্দ সেরে ফেলেছি।’

ঢাকায় একটি ছেলের সঙ্গে সম্পর্কের বিষয়ে পিয়া বলেন, ‘হ্যাঁ একজনের সঙ্গে প্রেম ছিল। কিন্তু তার সঙ্গে মতের মিল হয়নি। তাই প্রেম টেকেনি। তার সঙ্গে বিয়ের সিদ্ধান্ত থেকেও সরে এসেছি।’ প্রসঙ্গত, বেশ কয়েক বছর আগে পিয়া বিপাশার বিয়ে হয়েছিল। সুহা নামে প্রায় ১০ বছর বয়সি একটি মেয়ে আছে তার।

 

"