বিনোদন প্রতিবেদক

  ১৫ সেপ্টেম্বর, ২০১৯

ভালো কাজ করাই সুজানার টার্গেট

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। অভিনয়ের বাইরেও বর্তমানে ব্যবসা নিয়ে ব্যস্ত তিনি। গত ঈদে নির্মাতা মাহমুদুর রহমান হিমির ‘থাক মেঘ হয়ে’ শিরোনামের একটি খন্ডনাটকে দেখা গেছে এ অভিনেত্রীকে। নাটকটিতে তিনি জুটি বেঁধেছেন ইরফান সাজ্জাদের সঙ্গে। এ নাটকের মধ্য দিয়ে দুই বছর পর টিভি নাটকে ফেরেন তিনি। নাটকটিতে অভিনয় করে সুজানাও বেশ উচ্ছ্বসিত।

সুজানা বলেন, অনেক দিন পর ‘থাক মেঘ হয়ে’ নাটকের মধ্য দিয়ে টেলিভিশনের পর্দায় এসেছি। তবে ঈদে দুটি নাটকে অভিনয় করার কথা ছিল। সময় স্বল্পতার কারণে অন্যটি করা হয়নি। নতুন কাজ প্রসঙ্গে এই অভিনেত্রী জানান, নতুন কাজ করতে চাই। কিন্তু ঈদের পর আমার ব্যবসা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছি। তাই নতুন কাজের জন্য সময় দিতে পারছি না। এ ব্যস্ততা থেকে নভেম্বরে ফ্রি হব। আশা করছি, সেই সময়ে নতুন কিছু কাজ আবার দর্শকদের উপহার দিতে পারব।

অন্যদের চেয়ে ক্যারিয়ারে সুজানার কাজের সংখ্যা কম কেন? এই প্রশ্নের উত্তরে সুজানা বলেন, আমার কাজের সংখ্যা কম এটি সত্যি। কিন্তু যে কাজগুলো করেছি তার সবক’টি দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। প্রশংসিত হওয়ার মতো না হলে বেশি কাজ করে লাভ নেই। আমি ক্যারিয়ারের শুরু থেকে কাজের সংখ্যার দিকে কখনো মনোযোগী ছিলাম না। ভালো কাজ করাই আমার টার্গেট। সেদিক দিয়ে আমি সফলও হয়েছি।

এদিকে চলতি বছরের ফেব্রুয়ারিতে এই গ্ল্যামার কন্যাকে দেখা গেছে জনপ্রিয় সংগীতশিল্পী বালামের ‘হঠাৎ’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে। নতুন লুকে এ মিউজিক ভিডিওতে হাজির হয়েছিলেন তিনি। মিউজিক ভিডিওটি দর্শক-শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলে। বিশেষ করে তার হেয়ার স্টাইল সবাইকে চমকে দেয়। এর আগে ২০১৬ সালে সুজানাকে ইমরান ও তাহসানের ‘কেউ না জানুক’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল। সেই সময় সেটিও দারুণ প্রশংসিত হয় দর্শক-শ্রোতার কাছে।

সুজানা বলেন, এখন তো অনেকেই নিয়মিত মিউজিক ভিডিওতে কাজ করছে। তাদের চেয়ে আমার মিউজিক ভিডিও অনেক কম। কিন্তু নাটকের মতো এখানেও আমি সবার কাছে প্রশংসা পেয়েছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close