অবকাশের পর অভিনয়ে নাদিয়া

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ঈদের কাজ নিয়ে প্রচন্ড ব্যস্ত ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। ফলে ৮ আগস্ট এই অভিনেত্রী ছুটি নিয়ে স্বামীসহ যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন। সেখানে তার মায়ের সঙ্গে অবকাশে ছিলেন নাদিয়া। এরপর ২৪ দিনের লম্বা ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার ‘লাগ ভেলকি লাগ’ ধারাবাহিকের মধ্য দিয়ে আবার অভিনয়ে ফিরেছেন নাদিয়া। এ নাটকটি নির্মাণ করছেন ইমরান হাওলাদার। এতে নাদিয়া অভিনয় করছেন ফারুক আহমেদের বিপরীতে। নাটকটির গল্পে দেখা যাবে, লোভে পড়ে একাধিক বিয়ে করা ব্যক্তিকে বিয়ে করেন নাদিয়া আহমেদ। এই ব্যক্তি অনেক সম্পত্তির মালিক। নাদিয়া জানতেন, এই ব্যক্তির স্ত্রী থাকে না। কখনো স্ত্রী তার অত্যাচারে চলে যায়। আবার কখনো সে নিজেই বিদায় করে দেয়। কিন্তু নাদিয়ার বিয়ের পর ঘটনা অন্যদিকে মোড় নেয়। স্বামী ভীত থাকে নাদিয়ার ভয়ে। এদিকে নাদিয়াও তাকে ছেড়ে যেতে পারে না সম্পত্তির লোভে।

এদিকে শনিবার থেকে নাদিয়া শুরু করেছেন দীপ্ত টিভির ‘স্বপ্ন দেখে মন’ শিরোনামের নতুন একটি সিরিয়ালের শুটিং। এটির নির্মাতা তুষার খান। অভিনয়ে ফেরা নিয়ে নাদিয়া বলেন, অনেক দিন ছুটি কাটিয়ে শুটিং শুরু করেছি। এখন থেকে আবার টানা কাজ করব। হাতে কয়েকটি নতুন ধারাবাহিকের কাজ আছে। এগুলোর শুটিং শেষ করব। গেল ঈদে নাদিয়া অভিনীত ‘মফিজের লাইফ স্টাইল’ শীর্ষক একটি নাটক দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলে। বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত একাধিক ধারাবাহিক।

উল্লেখযোগ্য নাটকগুলো হলো মিজানুর রহমান আরিয়ানের ‘গল্পগুলো আমাদের’, ডিকে আকাশের ‘ক্যাট হাউস’, জাবির রাসেলের ‘বিড়ম্বনা’, তুষার খানের ‘বহে সমান্তরাল’, ফজলুর রহমানের ‘উল্টো পথে উল্টো রথে’, অঞ্জন আইচের ‘অর্ধেক সত্য’ ও জুয়েল শরীফের ‘বড় বাড়ি’ প্রভৃতি। প্রতিটি ধারাবাহিকে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

 

"