বিনোদন প্রতিবেদক

  ২৬ আগস্ট, ২০১৯

নতুন ধারাবাহিক ‘আবির্ভাব’

আগামী অক্টোবরে দেশ টিভিতে প্রচারের লক্ষ্যে এরই মধ্যে নির্মাণকাজ শুরু হয়েছে দীর্ঘ ধারাবাহিক ‘আবির্ভাব’-এর। এটি রচনা করেছেন সজল আহমেদ এবং যৌথভাবে পরিচালনা করছেন জয়ন্ত রোজারিও ও নেলসন মন্ডল।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জয়ন্ত রোজারিও বলেন, ‘মূলত আবির্ভাব নাটকটি নারী সংগ্রামের গল্প। বাংলাদেশের প্রেক্ষাপটে এখনো দেখা যায় যে, বয়স হওয়ার আগেই অনেক মেয়েকে তার স্বপ্ন বিসর্জন দিয়েই বিবাহবন্ধনে আবদ্ধ হতে হয়। কিন্তু সে ধরনের মেয়ে চাইলে বিয়ের পরও নিজের পায়ে দাঁড়াতে পারে। এমন সংগ্রামী মেয়েদের গল্প নিয়েই নির্মিত হচ্ছে আবির্ভাব ধারাবাহিক। আমি বিশ^াস করি, এই ধারাবাহিকটি সমাজের অনেক মানুষের কাজে আসবে এবং সত্যিকার অর্থেই নাটকটি নির্মাণের একমাত্র লক্ষ্য হচ্ছে, মেয়েদের নিজের পায়ে দাঁড়াতে অনুপ্রেরণা দেওয়া।’

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এফএস নাঈম, মৌসুমী হামিদ, রহমত আলী, শিল্পী সরকার অপু, রীনা খান, মাহমুদুল ইসলাম মিঠু, সোহেল খানসহ আরো অনেকে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে চলচ্চিত্রের দাপুটে অভিননেত্রী রীনা খান বলেন, ‘দীর্ঘদিন পর কোনো টিভি ধারাবাহিকে অভিনয় করছি। জয়ন্ত রোজারিওকে ধন্যবাদ একটি সময়ের গল্প, সুন্দর গল্পে আমাকে সম্পৃক্ত রাখার জন্য। কারণ এই নাটকের গল্পটা আমাদের নিজেদের জীবনের গল্প। আমি বিশ^াস করি, নাটকটি প্রচারে এলে দর্শক সাড়া পাবে।’

শিল্পী সরকার অপু বলেন, ‘এখন তো আসলে এমন অনেক ধারাবাহিক নির্মিত হয়; যাতে জীবনের গল্প খুঁজে পাওয়া খুব কঠিন। কিন্তু আবির্ভাব নাটকে আমাদের জীবনের গল্পই ওঠে আসবে। নারীদের সংগ্রামী জীবনের গল্পে দর্শক নিজেদের খুঁজে পাবেন বলেই আমি বিশ^াস করি।’ জয়ন্ত রোজারিও জানান, আসছে অক্টোবর থেকে দেশ টিভিতে নাটকটির প্রচার শুরু হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close