পাত্র খুঁজছেন তামান্না

প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ০০:০০

বিনোদন ডেস্ক

বাহুবলিখ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাস বিয়ে করছেন। তার অভিনীত সিনেমা ‘সাহো’র মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। এরই মধ্যে শোনা গেল প্রভাসের ‘বাহুবলি : দ্য বিগিনিং’-এর নায়িকা তামান্না ভাটিয়াও চাচ্ছেন বিয়ে করতে। তবে পছন্দের কোনো পাত্র না থাকায় পড়েছেন বিপত্তিতে। পরিবারের সদস্যদের ওপর বিয়ের দায়িত্ব ছেড়ে দিয়েছেন তিনি।

কিছুদিন আগেই মুম্বাইতে বিলাসবহুল বাংলো কিনে খবরের শিরোনাম হয়েছিলেন অভিনেত্রী। শূন্য বাড়ি পূর্ণ করতে বিয়ে করছেন বলে জানা যায়। পাত্র খোঁজা শুরু করেছেন তার মা রজনি ভাটিয়া। বাবা-মায়ের ওপর পাত্র নির্বাচনের দায়িত্ব ছেড়ে দিয়েছেন তিনি। এর আগে এক ডাক্তারের সঙ্গে তার প্রেম ছিল বলে গুঞ্জন শোনা যায়। যদিও তামান্না কখনই তা স্বীকার করেননি। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ব্যক্তিতে বিয়ে করবেন না বলে জানান অভিনেত্রী।

২০১৩ সালে পাকিস্তানের ক্রিকেটার আবদুল রাজ্জাকের সঙ্গে তামান্নার সম্পর্ক আছে বলে গুঞ্জন শোনা যায়। তাদের নাকি একসঙ্গে একটি গহনার দোকানে দেখা গিয়েছিল। আবদুল রাজ্জাককে তামান্না বিয়ে করেছেন বলে পড়ে গুজব রটে। তবে সে সময় তামান্না জানান, একটি গহনার দোকান উদ্বোধন করতে গিয়েছিলেন তারা। সেখানে তাদের আলাপ ও বন্ধুত্ব হয়। এর বেশি কিছু নয়।

 

"