বিনোদন প্রতিবেদক

  ১০ আগস্ট, ২০১৯

তারিনের ‘ভালোটুকু থাক’

এবারের ঈদে অভিনেত্রী তারিন জাহান বেশ কিছু ভালো গল্পের নাটকে অভিনয় করেছেন। এরমধ্যে সবগুলো নাটকের কাজই শেষ হয়েছে। সর্বশেষ তারিন তুহিন হোসেনের ‘ভালোটুকু থাক’ শিরোনামের এক নাটকের কাজ শেষ করেছেন। এ নাটকে রিমি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে তারিনের বিপরীতে ছিলেন ইন্তেখাব দিনার। ঈদের ষষ্ঠ দিন নাটকটি এনটিভিতে প্রচার হবে। এই নাটকের মধ্য দিয়ে প্রথমবারের মতো তারিনকে নিয়ে নাটক নির্মাণ করলেন তুহিন হোসেন।

এ বিষয়ে নির্মাতা বলেন, ‘ঝুম্পা লাহিরীর গল্পের অনুপ্রেরণায় এ নাটক রচনা করেছেন সারওয়ার রেজা জিমি। আমি এখন পর্যন্ত যেসব গুণী অভিনেত্রী নিয়ে নাটক নির্মাণ করেছি, তার মধ্যে তারিন আপুকে নিয়ে কাজ করে সবচেয়ে বেশি আনন্দ পেয়েছি। কারণ, তিনি চরিত্রের মধ্যে ডুবে থেকে অভিনয় করেন। এ বিষয়টাই আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে। আর আমার এই নাটকের সংলাপ কম ছিল। কিন্তু তারিন আপুর চোখে, মুখে, নাকে, কানে তার অভিনয়ের যে ভাবাবেগ ফুটে উঠে তাতে সংলাপ যেন আরো সমৃদ্ধ হয়ে যায়। চরিত্রটিও হয়ে ওঠে অনন্য। রিমি চরিত্রটিকে আমি শতভাগ পেয়েছি। তাই নির্মাতা হিসেবে আমি তৃপ্ত।’

এদিকে এবারের ঈদে তারিন আরো একটি চমক নিয়ে উপস্থিত হচ্ছেন। তুহিন হোসেনেরই সাত পর্বের ঈদ ধারাবাহিক ‘ফ্যামিলি সিক্রেট’-এ অতিথি চরিত্রে দেখা যাবে। নাটকের গল্পে যে ক্রাইসিস দেখা দেয়, তারিনই এসে সেই ক্রাইসিস দূর করেন। ঈদে নাটকটি জি-টিভিতে প্রচার হবে। এ ছাড়া তারিন আসাদুজ্জামান নূরের সঙ্গে শেষ করেছেন হাসান রেজাউল পরিচালিত ‘জলছবি’ টেলিফিল্মের কাজ। আরো শেষ করেছেন অরণ্য আনোয়ারের ‘মেড ইন রয়েল ডিস্ট্রিক’, হিমু আকরামের ‘ফয়জু মুন্সীর নারিকেল গাছ’ নাটকের কাজ। এদিকে দীর্ঘ ১৫ বছর পর তারিনকে বিটিভির ঈদ আনন্দ মেলায় দেখা যাবে একটি নৃত্য পরিবেশন করতে। তারিন বলেন, ‘দীর্ঘ প্রায় ১৫ বছর পর বিটিভির এবারের আনন্দ মেলায় পারফর্ম করেছি, বিটিভির সেট দেখে চমৎকৃত হয়েছি। দর্শকদের একটি সুন্দর অনুষ্ঠান পরিবেশনের জন্য অনেক দিন পর সবার মধ্যে যে আন্তরিকতা দেখেছি, তা সত্যি প্রশংসনীয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close