বিনোদন প্রতিবেদক

  ০৯ আগস্ট, ২০১৯

তাহসানের ‘শেষ বিকেল’-এর গল্প

আসছে ঈদুল আজহা উপলক্ষে নির্মিত ‘শেষ বিকেল’ শিরোনামের এক নাটকে অভিনয় করলেন তাহসান খান। এতে তার বিপরীতে রয়েছেন তানজিন তিশা। নির্মাণ করেছেন তপু খান। মাসুদ উল হাসানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন রশিদুর রহমান।

নাটকটির গল্পে দেখা যাবে, ব্যাচেলর জীবনে রান্না আর ডাক্তারি পেশা নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে ফারহানের। ইউটিউব টিউটরিয়াল দেখে রান্না করে ফারহান। রান্নার বিভিন্ন রেসিপি নিয়ে ইউটিউব টিউটরিয়াল বানানো মোনা নামের মেয়েটার প্রতি ফারহানের একটা দুর্বলতা সৃষ্টি হয়। এক দিন হঠাৎ করেই ভুল বোঝাবুঝিতে ইউটিউব টিউটরিয়াল বানানো সেই মোনার সঙ্গে ফারহানের দেখা হয়ে যাবে ভাবতেই পারেনি ফারহান। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘শেষ বিকেল’। নাটকটিতে ফারহান চরিত্রে অভিনয় করেছে তাহসান খান ও মোনা চরিত্রে তানজিন তিশা। এ ছাড়া আরো অভিনয় করেছেন মাজনুন মিজান, শাকিল আহমেদ, ইভান সাইরসহ অনেকে।

নাটকটি প্রসঙ্গে তাহসান বলেন, ‘শেষ বিকেল’ বেশ ভিন্নধর্মী গল্পের এক নাটক। আমি ও তিশা বেশ উপভোগ করে নাটকটিতে কাজ করেছি। আশা করছি, ভালো লাগবে সবার।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি ঈদে একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে। পাশাপাশি উন্মুক্ত হবে এসএস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close